২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

 

এন্ড্রু কিশোরের চিকিৎসা চলছে সিঙ্গাপুরে

আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

ঢাকাই ছবির প্লেব্যাক সম্রাটখ্যাত গায়ক এন্ড্রু কিশোরের দেহে ক্যান্সার ধরা পড়েছে। সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চলছে তার চিকিৎসা। শনিবার থেকে তার ক্যান্সারের চিকিৎসা শুরু হয়েছে বলে নিশ্চিত করেছেন সঙ্গীতশিল্পী জাহাঙ্গীর সাঈদ।

উন্নত চিকিৎসার জন্য গত সেপ্টেম্বর সিঙ্গাপুরে যান এন্ড্রু কিশোর। তার সঙ্গে যান তার স্ত্রী ও সঙ্গীতশিল্পী জাহাঙ্গীর সাঈদ। পরে ফিরে আসেন জাহাঙ্গীর সাঈদ।

দেশে ফিরে জাহাঙ্গীর জানান, এন্ড্রু কিশোরের কিডনি ও হরমোনজনিত সমস্যা ছিল। এ কারণে তার ওজন হ্রাসসহ বিভিন্ন শারীরিক সমস্যা দেখা দেয়। এড্রেনাল গ্ল্যান্ড বড় হয়ে গেছে। পাশাপাশি প্রতিদিন তার জ্বর আসত। পরীক্ষার পর চিকিৎসকরা নিশ্চিত হয়েছেন এন্ড্রু কিশোর ক্যান্সারে ভুগছেন। এখন তার চিকিৎসা শুরু হয়েছে।

এদিকে চিত্রনায়ক ওমর সানীও এই মুহূর্তে অবস্থান করছেন সিঙ্গাপুরে। তিনি দেখতে গিয়েছেন এন্ড্রু কিশোরকে। রোববার ওমর সানী বলেন, তার কেমো শুরু হয়েছে। ১৮টা কেমো লাগবে আর সময় লাগবে তিন মাস।

১৯৭৭ সালে আলম খানের সুরে মেইল ট্রেন চলচ্চিত্রে ‘অচিনপুরের রাজকুমারী নেই যে তার কেউ’ গানের মধ্য দিয়ে এন্ড্রু কিশোরের প্লেব্যাক যাত্রা শুরু। তার গাওয়া জনপ্রিয় গানের মধ্যে রয়েছে- জীবনের গল্প আছে বাকি অল্প, হায়রে মানুষ রঙিন ফানুস, ডাক দিয়াছেন দয়াল আমারে, আমার সারা দেহ খেয়ো গো মাটি, আমার বুকের মধ্যেখানে, আমার বাবার মুখে প্রথম যেদিন শুনেছিলাম গান, ভেঙেছে পিঞ্জর মেলেছে ডানা, সবাই তো ভালোবাসা চায়, পড়ে না চোখের পলক, পদ্মপাতার পানি, ওগো বিদেশিনী, তুমি মোর জীবনের ভাবনা, আমি চিরকাল প্রেমের কাঙাল প্রভৃতি।

  • ফেইসবুক শেয়ার করুন
 
Website Design and Developed By Engineer BD Network