২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

আবারও আইডি হারালেন পরীমনি

আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

খুঁজে পাওয়া যাচ্ছে না পরীমনিকে। তার ভক্তরা হতাশ। রোজ নানা রকম ছবি আর পোস্ট নিয়ে হাজির হন এই চিত্রনায়িকা। কিন্তু হঠাৎ করেই ফেসবুকে উধাও তিনি। কেন? কী হলো?

জানা গেছে, ২৩ সেপ্টেম্বর থেকে ফেসুবকে পাওয়া যাচ্ছে না পরীর আইডিটি। কে বা কারা এটি হ্যাক করেছেন।

পরী বলেন, ‘গতকাল রাত থেকে আমি ফেসবুকে ঢুকতে পারছি না। কে বা কারা এ কাজটি করেছে আমি জানি না। বন্ধু ও ভক্তদের মধ্যেও এটা নিয়ে বিভ্রান্তি ছড়িয়েছে। অনেকেই মনে করছেন আমি হয়তো তাদের আনফ্রেন্ড করেছি। কিন্তু ঘটনা অন্য। আমি নিজেই আইডি খুঁজে পাচ্ছি না।’

পরীমনি তার আইডি থেকে কোনো মেসেজ এলে তাতে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ করছেন সবাইকে। ব্যক্তিগত আইডি না থাকলেও তার ভেরিফায়েড ফ্যানপেজটি অ্যাকটিভ রয়েছে।

এর আগেও পরীমনির ফেসবুক আইডি কয়েকবার হ্যাকিংয়ের শিকার হয়েছিল।

এদিকে বর্তমানে পরীমনি ‘বিশ্ব সুন্দরী’ সিনেমায় কাজ করছেন। এখানে তার বিপরীতে অভিনয় করছেন ‘পোড়ামন ২’ খ্যাত সিয়াম আহমেদ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network