২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গানেও বাজিমাত মিমির

আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

অবশেষে প্রকাশিত হলো কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও সংসদ সদস্য মিমি চক্রবর্তীর গাওয়া প্রথম গান ‘আনজানা’।

হিন্দি ও ইংরেজি সংমিশ্রণে এ গানটি গেয়েছেন মিমি। শুধু গান গাওয়াই নয়, বাবা যাদবের কোরিওগ্রাফিতে মিউজিক ভিডিওতে মডেলিংয়ে বাজিমাত করেছেন টালিগঞ্জের এ নায়িকা।

মিমি কিছুদিন আগেই নিজের ইউটিউব চ্যানেল লঞ্চ করেন। চ্যানেলের নাম দেন ‘মিমি চক্রবর্তী ক্রিয়েশন’।

নিজেই জানিয়েছিলেন এই ইউটিউব চ্যানেলেই তিনি নিজের গলায় গাওয়া গান প্রকাশ করবেন। যেই কথা, সেই কাজ। ২২ সেপ্টেম্বর ‘মিমি চক্রবর্তী ক্রিয়েশন’ ইউটিউব চ্যানেলে মুক্তি পেল মিমির গাওয়া গান আনজানা।

গানের কথা লিখেছেন রাজীব দত্ত, সুর দিয়েছেন ডাব্বু। আর মিউজিক ভিডিওটিতে কোরিওগ্রাফি করেছেন বাবা যাদব। ‘আনজানা’ গানের এই মিউজিক ভিডিওটি বিদেশে শ্যুট করেছেন মিমি।

সাংসদ ও অভিনেত্রী হিসেবে সবার মন জয় করে এবার নিজেকে গায়িকা হিসেবেও যে নিজেকে প্রতিষ্ঠিত করতে চাইছেন মিমি, তা আর বলার অপেক্ষা রাখে না।

পূজার আগে মুক্তি পাওয়া মিমির এ গানই এবার পূজামণ্ডপ মাতাবে- এমনটাই আশা মিমির ভক্তদের।

তবে এটিই প্রথম নয়, এর আগে ‘মন জানে না’ ছবির জন্য ‘কেন যে তোকে’ গানটিও মিমি গেয়েছিলেন।

সূত্র: জিনিউজ

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network