২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

 

বরিশালে ডিবি পরিচয়ে নারীর টাকা ছিনতাই

আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বরি’শাল শহরে’র নৌবন্দর এ’লাকায় ছিন’তাইয়ের শিকার হয়েছে’ন নি’পা আক্তার (৪০) নামে এ’ক নারী। গোয়েন্দা পুলি’শ পরি’চয়ে দুই যুবক তার কাছ থেকে অর্ধল’ক্ষ টাকা ও মোবাইল ফোন নিয়ে গেছে। ঘটনাটি ঘটেছে বুধ’বার রাত ৯টার দিকে বরিশাল নৌ সদ’র থানার পাশে বাংলাদেশ অ’ভ্যন্তরীণ নৌ পরি’বহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ) অফি’স সম্মুখে।

তবে এই ঘটনায় বৃহস্পতিবার দুপুরে পর্যন্ত কে’উ অভিযোগ করেনি বলে জানিয়েছে বরি”শাল মেট্রোপলিটন কোতয়ালি মডে’ল থানা পুলি”শ।

ছিনতাইয়ের শি’কার নারীর ব’রাত দিয়ে বরিশাল নৌ সদর থানা পুলিশ জানায়- বরিশালের উজিরপুর উপজেলার ধামুরা গ্রামে”র বিধ’বা নারী নিপা আক্তার দেব’র রাসেলকে নিয়ে রাজধানীতে যাওয়ার উদ্দেশে বুধবার রাত নৌবন্দরে আসেন। কিন্তু টার্মিনালে যাওয়ার পুর্ব মুহূর্তে মোটরসাইকেলযোগে দুই যুবক এসে নিজেদে’রকে ডিবি পরিচ’য় দিয়ে তাদের জিজ্ঞাসাবাদ করেন। পরে দে’বরের নাম ঠিকানা লিখে আনার নির্দেশ দিয়ে নারীকে পাশে একটি নির্জন স্থানে নিয়ে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে ন’গদ ৫৬ হাজার টাকা ও মুঠোফোনে নিয়ে যায়। অভিযোগ পেয়ে নৌ পুলিশের স’দস্যরা আশে’পাশে ব্যাপক তল্লাশি করলেও কা’উকে গ্রেপ্তার ক”রতে পারেনি।

নিজে”কে রাজ”ধানী আইডিয়াল কলে’জের শিক্ষার্থী দাবি করে রা’সেল জানান, ভাইয়ের এক সন্তান রাজধানীর একটি হাস’পাতালে গত ১৫ দিন ধরে চিকিৎসাধীন র’য়েছে। সেখানে যাওয়ার উদ্দেশে ভা’বিকে নিয়ে বাসা থেকে রও’না হয়ে বরি”শাল নৌবন্দরে এসেছিলেন।

বরি’শাল নৌ সদ’র থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, ছিনতাইকারীদের খুঁজে না পাওয়ার পরে নারীকে কোতয়ালি মডেল থানায় একটি অভি”যোগ দেও’য়ার পরামর্শ দিয়ে পাঠিয়ে দেও”য়া হয়েছিল।

তবে বৃহস্পতি’বার দুপুর পর্যন্ত এই ঘটনায় কেউ অভিযোগ নিয়ে কোতয়ালি মডেল থানার যায়নি জানিয়ে ওসি নুরুল ইসলাম বলেন- বিষয়টি তাদেরকে কেউ মৌখিকভাবেও অবহিত করেনি। প”রবর্তীতে অভি”যোগ পাওয়া গেলে এই ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

  • ফেইসবুক শেয়ার করুন
 
Website Design and Developed By Engineer BD Network