২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার

বর্তমান সরকার মিডনাইট সরকার-বরিশাল বিএনপি সভাপতি চাঁন

আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

শামীম আহমেদ॥ বরিশাল (দক্ষিণ) জেলা বিএনপি সভাপতি এবায়েদুল হক চাঁন প্রধান অতিথি হিসাবে বলেন, মুক্তিযুদ্দের মাধ্যমে স্বাধীন করা দেশে আজ মিড নাইট ভোটের সরকারের বিরুদ্ধে গনতন্ত্র উদ্ধারের জন্য নতুন করে আন্দোলন সংগ্রাম করতে হচ্ছে।

৭০ সালে আমরা বিপুল ভোটে জয়লাভ করার পরও পাকিস্তান সরকার সেদিন গনতন্ত্র মানে নাই বলে মুক্তিযুদ্ধের মাধ্যমে বাংলাদেশ স্বাধীনতা ও গনতন্ত্র কায়েম করা হয়েছিল।

অন্যদিকে দেশনেত্রী বেগম খালেদা জিয়া গনতন্ত্র উদ্ধারের জন্য তত্বাবধায়ক সরকারের মাধ্যমে নির্বাচন দাবী করায় বর্তমান ভোটার বিহীন সরকার একটি মিথ্যা মামলা দিয়ে খালেদা জিয়াকে বিচার বিভাগকে ব্যবহার করে জেলে পুড়ে রেখেছে।

আমরা জেলাস্বেচ্ছাসেবক দলের আয়োজিত এই মানববন্ধনের মাধ্যমে দেশনেত্রীর নিঃশর্ত মুক্তি ও ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার করা সহ ২৯ই ডিসেম্বর মিড নাইটে জনগনের ভোটের অধিকার কেড়ে নেয়ার জন্য সরকারের কাছে বিচার দাবী করেন তিনি।

বিএনপি চেয়ারপার্সন, মাদার অফ ডেমক্রেসী,দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিএনপি সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে বরিশাল জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দল।

আজ শনিবার (২৮ই) সেপ্টেম্বর সকাল ১১ টায় অশ্বিনী কুমার টাউন হল চত্বরে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে পৃথকভাবে এ কর্মসূচি পালন করেন স্বেচ্ছাসেবক দল জেলা ও মহানগর অঙ্গ সংগঠন কমিটির নেতৃবৃন্দ।

জেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি জে.এম আমিনুল ইসলাম লিপনের সভাপতিত্বে আয়োজিত মানববন্ধনে আরো বক্তব্য রাখেন,সিনিয়র সহ-সভাপতি আতাউর রহমান আউয়াল, সাধারন সম্পাদক রফিকুল ইসলাম জনি, যুগ্ম সম্পাদক আজিজুর রহমান মামুন ভূইয়া,সাংগঠনিক সম্পাদক জাবের আবদুল্লাহ সাদি,সাবেক ছাত্রনেতা রবিউল আওয়াল শাহিন স্বেচ্ছাসেবক দলের অন্যতম সদস্য এ্যাড, মালেক,জাহিদুর রহমান পান্না।

এর পূর্বে জেলা স্বেচ্ছাসেবকদলের মানববন্ধন কর্মসূচিতে কিছু সময়ের জন্য অংশ গ্রহন করে কেন্দ্রীয় নিবাহী কমিটির সদস্য ও সাবেক (এমপি) মেজবা উদ্দিন ফরহাদ ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য হাসান মামুন।
এছাড়া মানববন্ধনে অংশ গ্রহন করেন জেলার বাবুগঞ্জ,মুলাদী ও বরিশাল সদর উপজেলার স্বেচ্ছাসেবক দল।

এর পরই একই দাবীতে অশ্বিনী কুমার টাউন হল চত্বরে মানববন্ধন কর্মসূচি পালন করে মহানগর স্বেচ্ছাসেবক দল। বরিশাল মহানগর সভাপতি মাহাবুবুর রহমান পিন্টুর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন সাধারন সম্পাদক মসিউর রহমান মঞ্জু,সহ-সভাপতি মতিউর রহমান মিঠু,এ্যাড. রাহাত চৌধুরী নিপু,আরিফুল ইসলাম সাহান,ফয়সাল আহমেদ কুট্রি,যুগ্ম সম্পাদক তারেক সোলাইমান ও আরমান সিকদার নুন্না ও সাবেক ছাত্রনেতা জাহিদুর রহমান রিপন প্রমুখ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network