২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশালে ডিবি পরিচয়ে নারীর টাকা ছিনতাই

আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বরি’শাল শহরে’র নৌবন্দর এ’লাকায় ছিন’তাইয়ের শিকার হয়েছে’ন নি’পা আক্তার (৪০) নামে এ’ক নারী। গোয়েন্দা পুলি’শ পরি’চয়ে দুই যুবক তার কাছ থেকে অর্ধল’ক্ষ টাকা ও মোবাইল ফোন নিয়ে গেছে। ঘটনাটি ঘটেছে বুধ’বার রাত ৯টার দিকে বরিশাল নৌ সদ’র থানার পাশে বাংলাদেশ অ’ভ্যন্তরীণ নৌ পরি’বহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ) অফি’স সম্মুখে।

তবে এই ঘটনায় বৃহস্পতিবার দুপুরে পর্যন্ত কে’উ অভিযোগ করেনি বলে জানিয়েছে বরি”শাল মেট্রোপলিটন কোতয়ালি মডে’ল থানা পুলি”শ।

ছিনতাইয়ের শি’কার নারীর ব’রাত দিয়ে বরিশাল নৌ সদর থানা পুলিশ জানায়- বরিশালের উজিরপুর উপজেলার ধামুরা গ্রামে”র বিধ’বা নারী নিপা আক্তার দেব’র রাসেলকে নিয়ে রাজধানীতে যাওয়ার উদ্দেশে বুধবার রাত নৌবন্দরে আসেন। কিন্তু টার্মিনালে যাওয়ার পুর্ব মুহূর্তে মোটরসাইকেলযোগে দুই যুবক এসে নিজেদে’রকে ডিবি পরিচ’য় দিয়ে তাদের জিজ্ঞাসাবাদ করেন। পরে দে’বরের নাম ঠিকানা লিখে আনার নির্দেশ দিয়ে নারীকে পাশে একটি নির্জন স্থানে নিয়ে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে ন’গদ ৫৬ হাজার টাকা ও মুঠোফোনে নিয়ে যায়। অভিযোগ পেয়ে নৌ পুলিশের স’দস্যরা আশে’পাশে ব্যাপক তল্লাশি করলেও কা’উকে গ্রেপ্তার ক”রতে পারেনি।

নিজে”কে রাজ”ধানী আইডিয়াল কলে’জের শিক্ষার্থী দাবি করে রা’সেল জানান, ভাইয়ের এক সন্তান রাজধানীর একটি হাস’পাতালে গত ১৫ দিন ধরে চিকিৎসাধীন র’য়েছে। সেখানে যাওয়ার উদ্দেশে ভা’বিকে নিয়ে বাসা থেকে রও’না হয়ে বরি”শাল নৌবন্দরে এসেছিলেন।

বরি’শাল নৌ সদ’র থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, ছিনতাইকারীদের খুঁজে না পাওয়ার পরে নারীকে কোতয়ালি মডেল থানায় একটি অভি”যোগ দেও’য়ার পরামর্শ দিয়ে পাঠিয়ে দেও”য়া হয়েছিল।

তবে বৃহস্পতি’বার দুপুর পর্যন্ত এই ঘটনায় কেউ অভিযোগ নিয়ে কোতয়ালি মডেল থানার যায়নি জানিয়ে ওসি নুরুল ইসলাম বলেন- বিষয়টি তাদেরকে কেউ মৌখিকভাবেও অবহিত করেনি। প”রবর্তীতে অভি”যোগ পাওয়া গেলে এই ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network