২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন

আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

কেক কেটে ও দোয়া-মোনাজাতের মধ্যে দিয়ে প্রধানমন্ত্রী এবং দলীয় সভাপতি শেখ হাসিনার জন্মদিন উদযাপন করেছে বরিশাল আওয়ামী লীগ।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) দিনগত রাত ১২টা ১ মিনিটে বরিশাল নগরের সোহেল চত্বরে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে দলের পক্ষ থেকে প্রথমে প্রধানমন্ত্রীর জন্য দোয়া ও মোনাজাত করা হয়। এসময় তার সুস্বাস্থ্য কামনা করেন দলের নেতাকর্মীরা।

পরে জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতা-কর্মীদের উপস্থিতিতে কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন করা হয়।
এসময় বরিশাল সিটি করপোরেশনর মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গির, বরিশাল সদর উপজেলার চেয়ারম্যানসহ দলীয় নেতাকর্মীদের নিয়ে কেক কাটেন।

শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ গরিব, দুস্থ ও অসহায়দের বিনামূল্যে চোখের ছানি অপারেশনের সিদ্ধান্ত নিয়েছেন।

বরিশাল নগরের ৫০ জন দুস্থকে এ সহায়তা দেওয়া হবে। আগ্রহীদের আগামী ৫ অক্টোবরের মধ্যে নিজ নিজ জাতীয় পরিচয়পত্র নিয়ে বরিশাল সিটি করপোরেশনের প্রশাসনিক শাখায় যোগাযোগ করে নাম অন্তর্ভুক্তির জন্য আহ্বান জানানো হয়েছে।

অপরদিকে তরুণদের দক্ষতা উন্নয়নে বাংলাদেশের অসামান্য সাফল্যের স্বীকৃতিস্বরূপ ‘চ্যাম্পিয়ন অব স্কিল ডেভেলপমেন্ট ফর ইয়ুথ’ পুরস্কার পাওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বরিশালবাসীর পক্ষ থেকে অভিনন্দন জানিয়েছেন বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর পাওয়া এ পুরস্কারের মাধ্যমে তরুণদের অগ্রগতিতে বাংলাদেশের কার্যক্রম আন্তর্জাতিকভাবে স্বীকৃতি পেলো। এটি আমাদের জন্য বড় অর্জন। এই পুরস্কার দেশ ও জাতির গৌরব বাড়িয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network