১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ভাইরাল হওয়া সুতপাকে দিয়ে গান গাওয়ালেন কুমার বিশ্বজিৎ

আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

রানু মণ্ডলের মতো লতা মঙ্গেশকরের গান গেয়ে ভাইরাল হয়েছে বাংলাদেশের কিশোরী সুতপা মণ্ডল। সুতপার কণ্ঠে লতা মঙ্গেশকরের ‘যা রে যা রে উড়ে যা রে পাখি’, সন্ধ্যা মুখোপাধ্যায়ের ‘আকাশের অস্তরাগে’ নাহিদ নিয়াজির ‘আকাশের ওই মিটিমিটি’ গানগুলো শুনে মুগ্ধ হন সংগীতপ্রেমীরা।

সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলার কোদণ্ডা গ্রামের মেয়ে সুতপা মণ্ডল। বয়স ১২ বছর। পড়ছেন সপ্তম শ্রেণীতে। এবার মৌলিক গান গাওয়ার সুযোগ হলো তার। দেশের নন্দিত কণ্ঠশিল্পী কুমার বিশ্বজিৎ এর সুরে একটি গানে কণ্ঠ দিয়েছেন সুতপা।

‘মুখোমুখি’ শিরোনামের গানটি লিখেছেন কবির বকুল। সুর-সংগীতায়োজন করেছেন কিশোর। বৃহস্পতিবার মগবাজারের কিশোরের স্টুডিওতে গানটি রেকর্ডিং হয়েছে। গীতিকার কবির বকুল ও শিল্পী কুমার বিশ্বজিৎ গান গাওয়ার এই সুযোগ করে দেওয়ায় ভীষণ খুশি সুতপা।

কুমার বিশ্বজিৎ বলেন, ‘ফেসবুকে আমি ওর গান শুনেছি। লতাজির কতো কঠিন গান সে সাবলীলভাবে গেয়েছে। তার গায়কী শুনে আমি মুগ্ধ হয়েছি। তবে তার সঙ্গে গান করবো ভাবিনি। অনেকেই বলছেন, তাকে নিয়ে কিছু একটা করার জন্য। এরপরই গানটি করলাম।’

আসছে পূজায় গানছবি এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে গান-ভিডিও ‘মুখোমুখি’।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network