২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

সেই চিত্রাতেই ছেলেকে সাঁতার শেখাচ্ছেন মাশরাফি (ভিডিও)

আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

মাশরাফি বিন মর্তুজার শৈশবটা কেটেছে নড়াইলে। চিত্রা নদীর পাড়ে লাফ ঝাঁপ আর দুরন্তপনায়ই বেড়ে উঠেছেন জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক। মাশরাফির সেই উচ্ছলতা এখনও কাটেনি। সময় পেলেই চলে যান নড়াইলে। তবে গ্রামের সেই পরিবেশটা পাওয়া হয়নি তার সন্তানদের।

বাবা বড় ক্রিকেটার, এখন তো সংসদ সদস্যও। বেশিরভাগ সময় তাকে থাকতে হয় ঢাকায়ই। মাশরাফির সন্তানরা সেই দুরন্তপনায় মেতে ওঠার সুযোগ পাবে কীভাবে? তাই বলে কি নিজের ছেলে-মেয়েদের ‘মোমের পুতুল’ করে গড়ে তুলবেন নড়াইল এক্সপ্রেস?

না, মাশরাফি তেমনটা চান না। সন্তানদের নিয়ে তাই মাঝে মধ্যেই গ্রামের বাড়ি যান। এবার তো সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও ভাইরাল হলো, যেখানে দেখা যায় ছেলে সাহেল মর্তুজাকে চিত্রা নদীতে সাঁতার শেখাচ্ছেন মাশরাফি।

মাশরাফির এই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন তারই ছোট ভাই মোরসালিন বিন মর্তুজা। এরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে সেটি ভাইরাল হয়।

স্লো মোশনে করা সে ভিডিওতে দেখা যায়, ছেলের সাহস বাড়াতে তাকে পানির মধ্যে ডুবাচ্ছেন মাশরাফি। ছোট্ট সাহেল বেশ ভয়ই পাচ্ছিল। কিন্তু ভয় পেলে তো আর সাঁতার শেখা যাবে না। বাবা মাশরাফি তাই সন্তানকে পারলে পানি খাইয়ে দেন!

 

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network