১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশালে ডেঙ্গুতে আক্রান্ত আরও এক নারীর মৃত্যু

আপডেট: সেপ্টেম্বর ২৯, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন সাধনা রানি (৪৫) নামে ডেঙ্গুজ্বরে আক্রান্ত এক রোগীর মৃত্যু হয়েছে।

রোববার (২৯ সেপ্টেম্বর) সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সাধনা রানি বরগুনা জেলার বেতাগী উপজেলার জোয়ার করুনা গ্রামের বাসিন্দা বাবুল চন্দ্র হালাদারের স্ত্রী।

হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেন জানান, ২৮ সেপ্টেম্বর ডেঙ্গুজ্বরে আক্রান্ত সাধনা রানি হাসপাতালে ভর্তি হয়। চিকিৎসকরা তার সর্বোচ্চ চিকিৎসা সেবা দিয়েছেন। কিন্তু সকালে তিনি মারা গেছেন। যা খুবই দুঃখজনক।

বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চলতি বছরের ১৬ জুলাই থেকে এ পর্যন্ত ডেঙ্গুজ্বরে আক্রান্ত ১১ জন রোগীর মৃত্যু হলো।

চলতি বছরের ১৬ জুলাই থেকে এ পর্যন্ত বরিশাল শের–ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ২ হাজার ৫১০ জন ডেঙ্গুজ্বরে আক্রান্ত রোগী ভর্তি হয়েছে। এরমধ্যে ২ হাজার ৪৩৭ জন চিকিৎসা নিয়েছেন।

অপরদিকে গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ডেঙ্গুজ্বরে আক্রান্ত রোগী ভর্তি হয়েছে ১২ জন এবং চিকিৎসা নিয়েছেন ১৫ জন।

হাসপাতালে বর্তমানে ডেঙ্গুজ্বরে আক্রান্ত ৭৩ জন রোগী চিকিৎসাধীন। এরমধ্যে ৪০ জন পুরুষ, ১৪ জন নারী ও ১৫ জন শিশু রয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network