১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
হু হু করে বাড়ছে তিস্তার পানি নদীপাড়ে আতঙ্ক বিরাজ সাবেক আইজিপি বেনজীর আহমেদের সাভানা পার্ক পরিদর্শনে দুদক প্রতিনিধি দল, সাংবাদিকদের বাঁধা পার্ক কর্তৃপক্ষের বিশ্ববিদ্যালয়ের ছাত্র না তবুও ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুল্লা-হিল-গালিব সাভারের ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত ইন্দোনেশিয়ায় বাংলাদেশী যুবক ওমর ফারুক জয়ের স্বর্ণ জয় এ অঞ্চল সবসময় দুর্যোগ প্রবন, তাই আপনাদের পাশে দাড়িয়েছি প্রধানমন্ত্রী শেখ হাসিনা তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক

২ কোটি টাকা নেবে নাকি ৬ জন নারী?

আপডেট: সেপ্টেম্বর ৩০, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বলিউডের জনপ্রিয় নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া উপস্থাপক কপিল শর্মার কাছে দুটি প্রস্তাব রেখেছেন। কী সেই প্রস্তাব? যে প্রস্তাব পেয়ে বিব্রতকর পরিস্থিতিতে পড়লেন কপিল। এখন আলোচনা চলছে কপিল-প্রিয়াঙ্কার সেই মহূর্তের ভিডিও নিয়ে।

সম্প্রতি কপিলের শোতে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। সেখানেই পিগি সুযোগ বুঝে কপিলের কাছে প্রশ্ন ছুঁড়ে দেন, ‘তোমাকে দুই কোটি টাকার চেক অথবা মালদ্বীপে ছয় জন হট নারী দেওয়া হলে তুমি কোনটা নিবে?’

প্রিয়াঙ্কার প্রস্তাব শুনে একটু ভাবতে দেখা যায় কপিলকে। এরপর নিজেকে সামলে নেন তিনি। প্রিয়াঙ্কাকে জানান, তিনি ২ কোটি টাকার চেক নিতে চান।

কেনো হট নারী বাদ দিয়ে চেক নিতে চাইলেন সেই ব্যাখ্যাও দিলেন কপিল। যুক্তি দেখান টাকা নিলেই লাভ বেশি, ছুটির দিনের এই প্যাকেজ তিনি ৬০ হাজার রুপিতেই পাবেন! কপিলের জবাব শুনে হেসে ওঠেন প্রিয়াঙ্কা। হেসে ওঠেন কপিলসহ ‘কপিল শর্মা’ শোয়ের হল ভর্তি দর্শক।

মজার এই ভিডিওটি কপিল নিজেই শেয়ার করেছেন তার ইনস্ট্রাগ্রামে। আর এটি দেখে এখন মজা নিচ্ছেন নেটিজেনরাও। ভিডিওটি এরই মধ্যে ২০ লাখের বেশিবার দেখা হয়েছে।

উল্লেখ্য, ১১ অক্টোবর মুক্তি পাবে প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত ‘দ্য স্কাই ইজ পিংক’ সিনেমাটি। এই সিনেমার প্রচারণার জন্যই কপিলের শোতে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা। কপিল শর্মা শো’র ওই পর্বটি আগামী সপ্তাহে প্রচারিত হবে। ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবিতে প্রিয়াঙ্কা ছাড়াও আরও অভিনয় করেছেন ফারহান আখতার, জাইরা ওয়াসিম ও রোহিত শরাফ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network