২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশালের কাশিপুর থেকে ইয়াবাসহ দম্পতি আটক

আপডেট: অক্টোবর ২, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানাধীন ২৯নং ওয়ার্ডের কাশিপুর আনসার অফিস এলাকায় মাদকসহ এক দম্পতিকে আটক করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। এসময় তাদের কাছ থেকে ২৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

বুধবার রাত ৮ টার দিকে ২৯নং ওয়ার্ডের কাশিপুর আনসার অফিসের উত্তর পাশে হাসান মার্কেট থেকে তাদের আটক করে।

আটকরা হলেন- মোঃ জাহাঙ্গীর আলম (৩২) ও তার স্ত্রী মায়া আক্তার (২১)।

পুলিশ জানায়, বুধবার রাত ৮ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের এসআই সৈয়দ খাইরুল আলম একদল পুলিশ নিয়ে এয়ারপোর্ট থানাধীন ২৯নং ওয়ার্ডের কাশিপুর আনসার অফিসের উত্তর পাশে হাসান মার্কেটে অভিযান চালিয়ে ২৫০ পিস ইয়াবাসহ তাদের আটক করে।

এ ব্যাপারে তাদের বিরুদ্ধে এয়ারপোর্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network