২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশালে ভেজাল মধু বিক্রেতার বিরুদ্ধে সিটি করপোরেশনের মামলা

আপডেট: অক্টোবর ২, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বিক্রির জন্য সংরক্ষণ করা মধু মানসম্মত না হওয়ায় এক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা করেছে বরিশাল সিটি করপোরেশন।

বুধবার দুপুরে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে এই মামলা দায়ের করেন সিটি করপোরেশনের স্যানিটারী ইন্সপেক্টর সৈয়দ এনামুল হক।
মামলায় নগরীর ১৫ নম্বর ওয়ার্ডের এমএ জলিল সড়কের মনসুর কোয়ার্টার এলাকার মীম মধু ঘরের স্বত্তাধিকারী মো. আনোয়ার হোসেনকে বিবাদী করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে বাদী পক্ষের আইনজীবী মঞ্জুয়ারা গিয়াস বলেন, গত ২০ জুন নগরীর ১৫ নম্বর ওয়ার্ডের এমএ জলিল সড়কের মনসুর কোয়ার্টার এলাকায় মীম মধু ঘর থেকে মধুর নমুনা সংগ্রহ করেন মামলার বাদী বিসিসি’র স্যানিটারী ইন্সপেক্টর সৈয়দ এনামুল হক। পরবর্তীতে যথাযথভাবে পরীক্ষার জন্য জনস্বাস্থ্য ইনস্টিটিউটের পাবলিক হেলথ ল্যাবরোটরিতে পাঠানো হয়। সেখান থেকে পরীক্ষার প্রতিবেদনে ওই মধু মানসম্পন্ন নয় বলে উল্লেখ করা হয়।
মামলা দায়েরের পর আদালতের বিচারক বিবাদীর বিরুদ্ধে সমন জারির আদেশ দেন বলে জানান বিসিসি’র জনসংযোগ কর্মকর্তা বেলায়েত বাবলু।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network