২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ক্যারাম বোর্ড নিয়ে ঝামেলার জেরে স্ত্রীকে তিন তালাক!

আপডেট: অক্টোবর ৪, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

স্ত্রীকে তিন তালাক দেওয়ায় মামলা দায়ের হল এক ব্যক্তির বিরুদ্ধে। ভারতের রাজস্থানের বারান জেলাতে ঘটেছে ঘটনাটি।

গত মঙ্গলবার স্বামীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন আনতা শহরের বাসিন্দা ২৪ বছরের শাবরুন্নিসা। তার অভিযোগ, ক্যারাম বোর্ড নিয়ে ঝামেলার জেরে তাকে তাত্‍‌ক্ষণিক তিন তালাক দিয়েছেন স্বামী শাকিল আহমেদ।
স্বামীর বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ আনার পর বাবা-মায়ের কাছে থাকছিলেন শাবরুন্নিসা। তার সঙ্গেই থাকে তার ছেলে। একদিন বাড়ি ফেরার পথে রাস্তায় তার স্বামী তার পথ আটকান। ছেলের জন্য একটি ক্যারাম বোর্ড এনেছিলেন তিনি। সেটি নিতে বলেন স্ত্রীকে। কিন্তু তিনি তা নিতে অস্বীকার করায় রাগের চোটে শাকিল শাবরুন্নিসাকে তিন তালাক দেয়।

উল্লেখ্য, গত ৩০ জুলাই তিন তালাককে অপরাধের তকমা দিয়ে আইন পাশ হয়েছে ভারতের সংসদে। সেই মুসলিম ওমেন প্রটোকশন অফ রাইটস অন ম্যারেজ অ্যাক্ট, ২০১৯’র আওতায় শাকিলের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network