২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ক্ষমতার অপব্যবহার করে সম্পদের মালিক হয়েছে-রাশেদ খান মেনন

আপডেট: অক্টোবর ৪, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি বলেছেন, কিছু লোক ক্ষমতার অপব্যবহার করে দুর্নীতি ও লুটের মাধ্যমে বিশাল সম্পদের মালিক হয়েছে। রাজনীতির দখল নিয়েছে দুর্বৃত্তরা। প্রধানমন্ত্রীর নেওয়া সাম্প্রতিক অভিযান জনমনে আশার সঞ্চার করেছে। অভিযান সফল করতে একে যৌক্তিক পরিণতির দিকে নিয়ে যেতে হবে।

শুক্রবার সকাল ১১টায় জেলার উজিরপুর মহিলা কলেজ মাঠে উপজেলা ওয়ার্কার্স পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় সাবেক মন্ত্রী মেনন আরও বলেন, শারদীয় দুর্গোৎসবে সাম্প্রদায়িক সম্প্রীতির এই দেশে এখনো অঘটন ঘটাতে মৌলবাদিরা তৎপর। ইউটিউব প্রচারে তারা সাম্প্রদায়িক হিংসা ছড়াচ্ছে। সকলের উচিত হবে এদের বিরুদ্ধে রুখে দাঁড়ানো।
মেনন বলেন, গত ১০ বছরে ওয়ার্কার্স পার্টির বিস্তৃতি ঘটেছে। কিন্তু রাজনৈতিক মান উন্নতি না হলে পার্টির এই বিস্তৃতিকে কাজে আসবে না। আগামী নির্বাচনে ওয়ার্কার্স পার্টি তার নিজস্ব প্রতীক হাতুড়ী নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করবে উল্লেখ করে মেনন এমপি দলের সকল নেতাকর্মীদের জনগণের আস্থা অর্জনের আহ্বান জানান।

উজিরপুর উপজেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক ফাইজুল হক বালী ফারাহীনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড নজরুল হক নিলু ও সম্পাদক সাবেক সংসদ সদস্য শেখ মো. টিপু সুলতান, ছাত্র মৈত্রীর কেন্দ্রীয় সহ-সভাপতি অতুলন দাস আলো, ওয়ার্কার্স পার্টির নেতা এ. টি. এম শাহজাহান তালুকদার, সীমা রানী শীল, এইচএম হারুন, বিমল করাতি, আলমগীর মৃধা, রফিকুল ইসলাম ও কুমার আকাশ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network