২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

বরিশাল-ঢাকা মহাসড়কে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

আপডেট: অক্টোবর ৫, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল নগরীর কাশিপুর বাজার এলাকায় বরিশাল-ঢাকা মহাসড়কে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। শনিবার (৫ অক্টোবর) সকাল ১০টায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-কাশিপুর এলাকার বাসিন্দা মিজান জমোদ্দারের ছেলে হাসেম (৪০) ও বরিশালের বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা ইউনিয়নের বাসিন্দা আব্দুর রব হাওলাদারের স্ত্রী সালেহা বেগম (৫৫)।

বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানার ওসি জাহিদ বিন আলম জানান,  খুলনা থেকে বরিশালগামী একটি প্রাইভেটকার ঘটনাস্থল অতিক্রমকালে গলি থেকে প্রধান সড়কে বের হওয়া ব্যাটারিচালিত একটি ইজিবাইককে ধাক্কা দেয়। এ সময় ইজিবাইকের ধাক্কায় পথচারী সালেহ বেগম ছিটকে প্রাইভেটকারের চাকার নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হন। আর দুমড়ে-মুচড়ে যাওয়া ইজিবাকের ভেতর থেকে চালক হাসেমকে উদ্ধার করে শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ওয়ার্ড মাস্টার রাশেদুল ইসলাম জানান, হাসেমকে ওয়ার্ডে নেওয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। উভয়ের মরদেহ হাসপাতালের লাশ ঘরে রাখা হয়েছে।

ওসি আরও জানান, প্রাইভেটকারসহ চালক মশিউর রহমানকে আটক করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network