১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার

 

কোয়েনাকে ফ্ল্যাটের বাথরুমে আটকে রাখত বয়ফ্রেন্ড!

আপডেট: অক্টোবর ৬, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বলিউডের অন্দরমহলে বিভিন্ন সময়ে বিভিন্ন ধরনের ঘটনা ঘটে যেতে থাকে। যার মধ্যে বেশির ভাগই থাকে বিতর্কিত ঘটনা। নান বিতর্ক, সম্পর্কের ওঠাপড়া নিয়েই বলিউডের অন্ধকার দিক। আর সেই দিক নিয়ে বহু সময়ে নানান কানাঘুষো শোনা যায়। তবে এবার কানাঘুষো নয়, নিজের মুখে অত্যাচারের চরম কাহিনি বললেন বলিউড অভিনেত্রী কোয়েনা মিত্র।

বিগবস ১৩ -এ এবারের প্রতিযোগী বঙ্গ সুন্দরী কোয়েনা মিত্র। তিনি গত শুক্রবারের এপিসোড -এ ফাঁস করেন এক গোপন কথা। জানান তাঁর প্রাক্তন বয় ফ্রেন্ডের সঙ্গে প্রেমের সম্পর্কের কথা। তুরস্কের বাসিন্দা ছিলেন কোয়েনার প্রাক্তন প্রেমিক।
কোয়েনা জানান, বয়ফ্রেন্ড ছিলেন অত্যন্ত ‘পজেসিভ’। একবার তুরস্ক থেকে মুম্বাই এসেছিলেন সেই বয়ফ্রেন্ড, তখনই কোয়েনার সঙ্গে অত্যন্ত খারাপ আচরণ করতে শুরু করেন ওই ব্যক্তি বলে জানান অভিনেত্রী। অত্যাচারের সীমা বাড়িয়ে কোয়েনার বয়ফ্রেন্ড তাঁকে ফ্ল্যাটের বাথরুমে আটকে রেখে দিয়েছিলেন বলে জানান কোয়েনা।

কেয়েনা জানান, তার বয়ফ্রেন্ড বলেছিলেন- তাদের বিয়ের পর তুরস্কে কোয়েনা গেলে তার পাসপোর্ট পুড়িয়ে ফেলে দেবেন তিনি। যাতে কোয়েনা কোনো দিন ভারত ফিরতে না পারেন। এটা শোনার পরই কোয়েনা সতর্ক হন। ভেঙে যায় তাদের সম্পর্ক।

  • ফেইসবুক শেয়ার করুন
 
Website Design and Developed By Engineer BD Network