১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

বরিশালে কাউকে নয়ন বন্ড হতে দেয়া হবে না-পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান

আপডেট: অক্টোবর ৬, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান বলেছেন, বরিশালে কাউকে নয়ন বন্ড হতে দেয়া হবে না। কোনো গ্যাং কালচার গড়ে উঠতে দেয়া হবে না। যাতে নয়ন বন্ড তৈরি হতে না পারে সে ব্যাপারে পরিবারকেও সজাগ থাকতে হবে। সন্তান কি করছে, কোথায় যাচ্ছে, কার সাথে মিশছে সব কিছুই অভিভাবকদের খোঁজ খবর রাখতে হবে।

শনিবার নগরীর নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনালে সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, দুর্নীতি, সাইবার ক্রাইম, বাল্যবিবাহ, যৌতুক ও ইভটিজিং বিরোধী কমিউনিটি পুলিশিং মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বিএমপি কমিশনার।
পুলিশ কমিশনার আরও বলেন, সেবার মনোন্নয়নসহ জনগণের আস্থা অর্জন করে শক্তিশালী পুলিশি ব্যবস্থা গড়ে তোলার চেষ্টা চলছে। কমিউনিটি পুলিশিং ফোরামকে শক্তিশালী করাসহ প্রতি তিনমাসে প্রতিটি বিদ্যালয়ে অভিভাবক, ম্যানেজিং কমিটি, শিক্ষক-শিক্ষার্থীদের সাথে পুলিশ কথা বলছে। থানাগুলোতে প্রতিমাসে নির্ধারিত তারিখে ওপেন হাউজ-ডে ব্যবস্থা করা হয়েছে। মাদক-সন্ত্রাস ও জঙ্গিবাদ রোধে জিরো টলারেন্স নীতি গ্রহন করা হয়েছে। অপরাধী পুলিশ বাহিনীর হলে তাকেও ছাড় দেয়া হবে না বলে হুশিয়ারি দেন তিনি।

সভায় মেট্রো পুলিশের উপ-কমিশনার মোকতার হোসেন ও মো. খায়রুল আলম, অতিরিক্ত উপ-কমিশনার মো. আব্বাস উদ্দিন সহ বাস-মাহেন্দ্র মালিক ও শ্রমিক সমিতির নেতৃবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধি, কমিউনিটি পুলিশের সদস্য সহ অন্যান্যরা।

সভা শেষে টার্মিনাল এলাকায় সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, দুর্নীতি, সাইবার ক্রাইম, বাল্যবিবাহ, যৌতুক ও ইভটিজিংসহ যেকোন অপরাধ প্রতিরোধে তথ্য বা অভিযোগ বক্স স্থাপন কার্যক্রমের শুভ উদ্বোধন করেন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network