৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার

 

বাবুগঞ্জে আবুল হাসানাত আবদুল্লাহর সুস্থতা কামনায় দোয়া-মোনাজাত

আপডেট: অক্টোবর ৭, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

✪ বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধি
দক্ষিণাঞ্চলের আওয়ামী রাজনীতির অভিভাবক, পার্বত্য শান্তি চুক্তি বা¯Íবায়ন পরিবীক্ষণ কমিটির আহবায়ক (মন্ত্রী) আলহাজ্ব আবুল হাসানাত আবদুলøাহ এমপির আশু রোগমুক্তি এবং সুস্থতা কামনায় বাবুগঞ্জে মিলাদ ও দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। বাবুগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি কাজী ইমদাদুল হক দুলালের উদ্যোগে সোমবার বাদ জোহর উপজেলা পরিষদ জামে মসজিদে ওই দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন আবুল হাসানাত আবদুলøাহ এমপির দ্রæত রোগমুক্তি ও সুস্থতা কামনার পাশাপাশি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া-মোনাজাত করা হয়। ওই দোয়া-মাহফিল পরিচালনা করেন উপজেলা পরিষদ জামে মসজিদের ইমাম ও খানপুরা সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আ.জ.ম শামসুল আলম।

এসময় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক মৃধা আকতারুজ্জামান মিলন, মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আবদুল করিম হাওলাদার, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি এইচ.এম আবু সুফিয়ান, বিমানবন্দর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আরিফ আহমেদ মুন্না, সম্পাদক রোকনুজ্জামান সোহাগ, খানপুরা বাজার ব্যবসায়ী সমিতির নেতা জসিম আকন, আওয়ামী লীগ নেতা সৈয়দ ফারুকুল ইসলাম, যুবলীগ নেতা রিপন সিকদার, ছাত্রলীগ নেতা কাজী ইয়াসির আরাফাত সোহেল, সাইফুল ইসলাম আতিক, সিফাত সিকদার প্রমুখ ছাড়াও বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন। #

  • ফেইসবুক শেয়ার করুন
 
Website Design and Developed By Engineer BD Network