১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ক্যাসিনো আরমানকে নিয়ে যা বললেন চিত্রনায়িকা শিলা

আপডেট: অক্টোবর ৭, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

চিত্রনায়িকা শিরিন শিলা বলেছেন, যুবলীগের বহিষ্কৃত নেতা এনামুল হক আরমানকে গ্রেফতারের জন্য র‌্যাব আমার ওপর নজরদারি রাখতো উল্লেখ করে অনেক গণমাধ্যমে খবর বেরিয়েছে।

শিলার প্রশ্ন, যদি তাই হয় তবে র‌্যাব কেন আমাকে জিজ্ঞাসাবাদ করল না?

তিনি বলেন, আমাকে নজরে রেখে কীভাবে আরেকজনকে গ্রেফতার করবে?

সোমবার একটি বেসরকারি টেলিভিশনকে এসব কথা বলেন শিলা।

গত রোববার কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে আটক করা হয় ঢাকা দক্ষিণ যুবলীগের সাবেক সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট ও সহসভাপতি এনামুল হক আরমানকে। আটকের পর দুজনকেই বহিষ্কার করেছে যুবলীগ।

নায়িকা শিলার ওপর নজরদারির মাধ্যমে আরমানের খোঁজ পেয়েছে র‌্যাব এমন বিষয় উল্লেখ করে ইতিমধ্যে গণমাধ্যমে খবর প্রকাশ করা হয়েছে। এভাবে খবর প্রকাশ করায় তীব্র সমালোচনা করেছেন শিলা।

শিলা বলেন, র‍্যাব যদি আমার মাধ্যমে আরমান সাহেবের খোঁজ পান তবে কেন আমাকে জিজ্ঞাসাবাদ করা হলো না। দুদিন আগে দুবাই থেকে একটি অনুষ্ঠান করে দেশে ফিরেছি। এসব কথা বানোয়াট।

ব্যক্তি জেলাসি থেকে বা চলচ্চিত্রে খাটো করা জন্য চিত্রনায়িকাদের নিয়ে এসব নিউজ হচ্ছে বলেও মন্তব্য করেন এই নায়িকা। তিনি বলেন, আমার সঙ্গে আরমানের কোনো সম্পর্ক নেই। দীর্ঘদিন ধরেই সুনামের সঙ্গে কাজ করছি। যে কারণে অনেক মানুষের সঙ্গে পরিচয় হয়।

বাংলা চলচ্চিত্রের এক সম্ভাবনাময়ী নায়িকা শিলা। ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘হিটম্যান’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network