২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ঐশ্বরিয়ার যে আপত্তিকর দৃশ্য অশান্তির জন্ম দেয় বচ্চন পরিবারে (ভিডিও)

আপডেট: অক্টোবর ৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বরিয়া রাই। ক্যারিয়ারে বহু দর্শক প্রিয় ও ব্যবসা সফল ছবি উপহার দিয়েছেন সাবেক এই বিশ্বসুন্দরী। ব্যক্তিগত জীবনে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন আরেক জনপ্রিয় অভিনেতা সালমানের খানের সঙ্গে। কিন্তু সে সম্পর্ক টেকেনি।

শেষ পর্যন্ত প্রেম করেই বিয়ে করেছেন আরেক বলিউড অভিনেতা অভিষেক বচ্চনকে। অভিষেক বলিউডের সর্বকালের সেরা অভিনেতা অমিতাভ বচ্চনের ছেলে।

বচ্চন পরিবারের আসার পর অভিনয় এমনিতে কমিয়ে দেন ঐশ্বরিয়া। স্বামী-সংসার-সন্তান নিয়ে নিজেকে অনেকটাই ব্যস্ত করে ফেলেন তিনি।

বিয়ের পর রণবীর কাপুরের সঙ্গে জুটি বেধে একটি ছবিতে অভিনয় করেন ঐশ্বরিয়া। ছবিটির নাম ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। করণ জোহর পরিচালিত ওই ছবিতে রণবীরের সঙ্গে বেশ কয়েকটি ঘনিষ্ঠ দৃশ্য ছিল ঐশ্বরিয়ার। এর মধ্যে অন্তত তিনটি দৃশ্য ছিল আপত্তিকর।

ইউটিউবে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিটির ট্রেলার মুক্তি পেলে সেই ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে অশান্তির সৃষ্টি হয় বচ্চন পরিবারে।

শুধু তাই নয়, এসব ঘনিষ্ঠ দৃশ্য দেখে অভিষেক বচ্চনসহ পরিবারের সবাই মারাত্মক বিরক্তও হন। তারা শুধু ঐশ্বরিয়া-রণবীরের ওপরে নয়, চটেছিলেন ছবির পরিচালকের ওপরেও।

পরবর্তীতে অমিতাভ বচ্চনের নির্দেশেই সেন্ট্রাল বোর্ড অব ফিল্ম সার্টিফিকেশন ওই ছবি থেকে ঐশ্বরিয়া আর রণবীরের অন্তত তিনটি আপত্তিকর দৃশ্য কেটে দেয়।

‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ এর ট্রেলার: 

 

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network