১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

বরিশালে মাদক বিক্রিতার ভাসমান লাশ উদ্ধার

আপডেট: অক্টোবর ৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল ব্যুরো
বরিশালের গৌরনদী উপজেলায় এক মাদক বিক্রেতার লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে লাশের ময়নাতদন্তের জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
গৌরনদী মডেল থানা সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল আটটার দিকে গৌরনদী পৌর এলাকার সুন্দরদী মহল্লার মুন্সী বাড়ির পুকুর থেকে শামীম হাওলাদার নামে এক মাদক বিক্রেতার ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত শামীম বেজগাতি গ্রামের মোকলেছুর রহমানের পুত্র। তার বিরুদ্ধে গৌরনদী মডেল থানায় মাদক মামলাসহ একাধিক মামলা রয়েছে। সে পুলিশের তালিকাভূক্ত মাদক বিক্রেতা ছিলো। স্থানীয়রা জানান, গত রবিবার সন্ধ্যা সাতটার দিকে সুন্দরদী মহল্লার মুন্সী বাড়ির পুকুরের কাছে দুই ব্যক্তি মাদক বিক্রি করছিলো। এসময় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাদের ধাওয়া করলে মাদক বিক্রেতারা মুন্সী বাড়ির পুকুরে ঝাঁপ দেয়। সেই থেকে শামীম নিখোঁজ ছিলো।
পৃথক লাশ উদ্ধারের ঘটনায় গৌরনদী মডেল থানার ওসি গোলাম সরোয়ার জানান, সুন্দরদী মহল্লার মুনশী বাড়ির পুকুরে শামীম হাওলাদার নামের এক যুবকের ভাসমান লাশ দেখতে পেয়ে স্থানীয়রা থানা পুলিশকে খবর দেয়। তাৎক্ষনিক ঘটনাস্থলে পৌঁছে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। লাশের ময়নাতদন্তের জন্য শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তিনি আরও জানান, ময়না তদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত লাশটির মৃত্যুর কারণ নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না। ##

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network