১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মল-মূত্র খাওয়ানো বরিশালের যুবলীগের ৩ নেতাকর্মীর ৪ দিনের রিমান্ড

আপডেট: অক্টোবর ৯, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশালের হিজলা উপজেলার তেল ব্যবসায়ী আজম বেপারীকে হাত-পা বেঁধে নির্যাতন করার পর প্রকাশ্যে মল-মূত্র খাওয়ানোর অভিযোগে দায়ের করা মামলায় যুবলীগের তিন নেতা-কর্মীর ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার বরিশালের জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সাব্বির মোঃ খালিদ এ রিমান্ড মঞ্জুর করে। এর আগে মামলার তদন্তকারী কর্মকর্তা শেওড়া সৈয়দখালী পুলিশ ফাঁড়ির পরিদর্শক মোঃ তারিক হাসান রাসেল আসামীদের জিজ্ঞাসাবাদ করতে আদালতে ৭ দিনের রিমান্ড আবেদন করেন।

আসামীরা হলেন, হিজলা উপজেলার টুমচর এলাকার আব্দুল খালেক সিকদারের ছেলে মাহাবুব সিকদার, শরিফ উদ্দিন মাতুব্বরের ছেলে আব্দুর রশিদ মাতুব্বর ও একই উপজেলার পূর্বকান্দি এলাকার মৃত আব্দুল গফুর সরদারের ছেলে কবির হোসেন সরদার।

এজাহার সূত্রে জানা যায়, হিজলার হরিনাথপুর এলাকার মহিউদ্দিন বেপারীর ছেলে তৈল ব্যবসায়ী আজম বেপারী (২৫) এর সাথে আসামী যুবলীগের নেতাকর্মীদের জমি নিয়ে বিরোধ চলছিল। এরই ধারাবাহিকতায় গত ৩০ সেপ্টেম্বর সকাল ১০টা ৪৫ মিনিটের সময় হিজলার হরিনাথপুর এলাকায় আসামীরা আজম বেপারীকে মারধর করেন। পরে তার হাত-পা বেঁধে মানুষের মল-মূত্র খাওয়ায় এবং সেই দৃশ্য মোবাইল ফোনে ধারন করে যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ভাইরাল করে দেয়। এ ঘটনায় গত ৮ অক্টোবর হিজলা থানায় আজম বেপারীর পিতা মহিউদ্দিন বেপারী ১০ জনকে নামধারী ও ৩ জনকে অজ্ঞাতনামা আসামী করে মামলা দায়ের করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network