২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

 

বেতাগীতে বাসের নিয়ন্ত্রন হারিয়ে মা মেয়ে নিহত : আহতের সংখ্যা ২0

আপডেট: অক্টোবর ১০, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বরগুনার বেতাগীতে যাত্রীবাহী বাস খাদে পরে মা ও মেয়ে নিহত হয়েছে। খাদে পরা বাসটি থেকে এখন পর্যন্ত এক নারি ও এক শিশুর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস কর্মিরা। বৃহস্পতিবার সকাল ১০ টায় বেতাগী উপজেলার সোনারবাংলা এলাকায় বাসটি নিয়ন্ত্রন হারিয়ে এ দূর্ঘটনাটি ঘটে।
এলাকাবাসী জানায়, ছত্তার পরিবহন নামের বাসটি বরগুনা থেকে বেতাগীর উদ্দিশ্যে আসছিল। বেতাগীর কাছাকাছি পৌঁছলে সোনার বাংলা এলাকায় চালক নিয়ন্ত্রন হারিয়ে ফেলেন। এ সময় রাস্তার পাশের একটি খাদে পরে যায় বাসটি। খবর পেয়ে দ্রæত ঘটনাস্থলে পৌছে গøাস ভেঙ্গে দুজনের লাশ উদ্ধার করেছে ফায়ার সাভিকর্মীরা। গাড়িটি উল্টো হয়ে পানিতে নিমজ্জিত হওয়ায় গাড়ীর ভিতরে আরো লাশ থাকতে পারে বলে ধারনা করছে স্থানীয়রা। দুপুর ১ টার পর বেতাগী ফায়ার সার্ভিসের সাথে উদ্ধার কাজে যোগ দেয় বরগুনা ফায়ার সার্ভিসের আরো একটি ইউনিট। এখনও বাসটি উদ্ধার বা বাসের মধ্যে আরো কোন যাত্রী আটকে আছেকিনা তা জানাতে পারেনি ফায়ার সার্ভিস।
বেতাগী ফায়ার সার্ভিসের অফিসার মো. সালাউদ্দিন বলেন,পানিতে নিমজ্জিত বাসের মধ্যে থেকে অজ্ঞাত এক নারী ও এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে উদ্ধার কাজ সম্পন্ন হয়েছে। তবে বাসটি না তোলা পর্যন্ত বলা যাচ্ছে না বাসের মধ্যে আর কোন মরদেহ আছে কিনা।
বেতাগী উপজেরা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচও তেনমং বলেন, হাসপাতালে চিকিৎসার জন্য আহত আট থেকে দশ এসেছিলো তাদরে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
বেতাগী থানার অফিসার ইনচার্জ মো. কামরুজ্জামান মিয়া জানিয়েছেন, পানিতে ডুবে থাকা বাসের ভিতর থেকে নারী ও এক শিশুর মরদেহ উদ্ধার করা হলেও তাদের নাম পরিচয় জানা যায়নি।

  • ফেইসবুক শেয়ার করুন
 
Website Design and Developed By Engineer BD Network