১২ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

 

কৌশিকের ‘অর্ধাঙ্গিনী’ জয়া আহসান

আপডেট: অক্টোবর ১১, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

‘বিসর্জন’ এবং ‘বিজয়া’র পর তৃতীয়বারের মতো পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধছেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। ‘অর্ধাঙ্গিনী’তে জয়া আহসান ফিরছেন কৌশিকেরই অর্ধাঙ্গিনী চূর্ণির সঙ্গে। চূর্ণী এবং জয়া ছাড়াও এই সিনেমায় আছেন অম্বরীশ ভট্টাচার্য ও পূরব শীল আচার্য।

দুই মহিয়সী নারীর গল্প বলবে ‘অর্ধাঙ্গিনী’ ছবিটি। এই চরিত্রেই দেখা যাবে জয়া আর চূর্ণী গঙ্গোপাধ্যায়কে। বদলে যাওয়া পরিস্থিতিই এক সুতোয় গাঁথবে তাদের জীবন। সেই নিয়েই এগোবে অল্প।
অক্টোবরের শেষের দিকেই শুরু হবে শ্যুটিং। মূলত কলকাতার পাশ্ববর্তী অঞ্চলেই হবে প্রাথমিক পর্যায়ের কাজ। অর্ধাঙ্গিনীর শ্যুটিংয়ের জন্য দুর্গাপূজার পরই কলকাতায় পৌঁঁছেছেন জয়া আহসান। কিছুদিন আগেই অতনু ঘোষের পরিচালনায় ‘রবিবারে’র শ্যুটিং শেষ করেছেন তিনি। এই সিনেমায় প্রথমবার জয়া জুটি বেঁধেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে।

অন্যদিকে চলছে সৌকর্য ঘোষালের পরিচালনায় ‘ভূতপরীর’ শ্যুটিং। সেই শ্যুটিং শেষ করেই জয়া যোগ দেবেন টিম ‘অর্ধাঙ্গিনী’র সঙ্গে। এই প্রথম অন্যরকম একটি চরিত্রে দেখা যাবে অম্বরীশকে। শোনা যাচ্ছে তার গায়কী প্রতিভারর সঙ্গেও এবার পরিচয় হবে দর্শকের।

  • ফেইসবুক শেয়ার করুন
 
Website Design and Developed By Engineer BD Network