১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
সাবেক আইজিপি বেনজীর আহমেদের সাভানা পার্ক পরিদর্শনে দুদক প্রতিনিধি দল, সাংবাদিকদের বাঁধা পার্ক কর্তৃপক্ষের বিশ্ববিদ্যালয়ের ছাত্র না তবুও ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুল্লা-হিল-গালিব সাভারের ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত ইন্দোনেশিয়ায় বাংলাদেশী যুবক ওমর ফারুক জয়ের স্বর্ণ জয় এ অঞ্চল সবসময় দুর্যোগ প্রবন, তাই আপনাদের পাশে দাড়িয়েছি প্রধানমন্ত্রী শেখ হাসিনা তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার 

‘ইসলাম নিয়ে বদনাম করছেন নুসরাত’

আপডেট: অক্টোবর ১২, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান এবার দুর্গাপূজায় মহাষ্টমীতে স্বামীর সঙ্গে পূজামণ্ডপে গিয়ে ঢাক বাজান এবং অঞ্জলি দেন। একজন মুসলিম হয়ে পূজায় অংশ নেয়ায় ভারতের দারুল উলুম দেওবন্দের পণ্ডিত মুফতি আসাদ কাশমী বলেছেন, ইসলামের বদনাম করছেন নুসরাত।

মুফতি আসাদ কাশমী বলেছেন, ‘এটা নতুন কিছু নয়। তিনি হিন্দু দেবতাকে পূজা দিচ্ছেন, যদিও মুসলিমদের প্রতি নির্দেশ আছে একমাত্র আল্লাহ ছাড়া আর কারো উপাসনা করা যাবে না। তাকে বলতে চাই যে এটা ইসলামে হারাম এবং তিনি হারাম কাজ করেছেন।’

মুফতি আসাদ কাশমী আরও বলেছেন, তিনি অন্য ধর্মের মানুষকে বিয়ে করেছেন। নুসরাতের উচিত ধর্ম এবং নাম বদলে ফেলা। কারণ, তার মতো মানুষের জন্য ইসলামে যায়গা নেই।

রবিবার শাড়ি, সিঁদুর এবং মঙ্গলসূত্র পরে স্বামী নিখিল জৈনের সঙ্গে দুর্গা পূজায় অংশ নিয়েছেন নুসরাত জাহান। মণ্ডপে চোখ বন্ধ রেখে হাতজোড় করে অঞ্জলির মন্ত্রপাঠ ও প্রার্থনা করেন নুসরাত। এরপর তিনি স্বামীর সঙ্গে ঢাক বাজান এবং নাচেন। এরপর সাংবাদিকদেরকে নুসরাত বলেন, তিনি বাঙ্গালিদের শান্তি এবং সমৃদ্ধির জন্য প্রার্থনা করেছে। এই উৎসবে অংশ নিতে তিনি পছন্দ করেন। সমালোচনা নিয়ে তিনি মাথা ঘামান না।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network