২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

আওয়ামী তৃণমূল কর্মী পরিষদের অভিভাবক দেশরত্ন শেখ হাসিনা

আপডেট: অক্টোবর ১২, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বাংলাদেশ আওয়ামী তৃণমূল কর্মী পরিষদ ত্যাগী, অবহেলিত, নির্যাতিত, কর্মীদের একটি সংগঠন। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা সব সময় বলেন তৃনমূল কর্মীরাই হচ্ছে দলের প্রান। তৃনমূল কর্মীদেরকে মূল্যায়ন করতে বলেন। তৃনমূল কর্মীরাই দলকে সুসংগঠিত রাখতে পারবে। কিন্তু দল ক্ষমতায় আসার পর তৃনমূলের কর্মীরাই এখন সবচেয়ে অবহেলিত। আওয়ামী তৃণমূল কর্মী পরিষদ তৃনমূল কর্মীদের একটি প্লাটফর্ম।

দলের কর্মীদের সুসংগঠিত এবং দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য জেলা, উপজেলা, ইউনিয়ন পর্যায়ে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ আওয়ামী তৃণমূল কর্মী পরিষদ। এই সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে কথা বলে জানা যায় বাংলাদেশ আওয়ামী তৃণমূল কর্মী পরিষদ সারা বাংলাদেশের তৃনমূল কর্মীদের সুসংগঠিত করে দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করে যাচ্ছেন। এবং এই প্লাটফর্মে তৃনমূলের কর্মীদের কথা বলার একটি জায়গা করে দিয়েছে। এই সংগঠনের গঠন তন্ত্রে দেশরত্ন শেখ হাসিনাই একমাত্র উপদেষ্টা। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা তৃনমূল কর্মীদের নিয়ে যেই আদেশ দেন আওয়ামী তৃণমূল কর্মী পরিষদ ঐ আদেশ মেনে দলকে সুসংগঠিত করার জন্য কাজ করে যাচ্ছেন। দলের তৃনমূল কর্মীদের মূল্যায়নে জন্য এবং কর্মীদের বর্তমান অবস্থান নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা বরাবর চিঠি দিয়েছেন আওয়ামী তৃণমূল কর্মী পরিষদের সভাপতি আবু শাকের তানিন। জননেত্রী শেখ হাসিনার প্রকৃত কর্মীরা, দলের জন্য নিবেদিত কর্মীরা, রাজপথের কর্মীদের মূল্যায়নের জন্য জনপ্রতিনিধিদেরকে আহ্বান জানান বাংলাদেশ আওয়ামী তৃণমূল কর্মী পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদক।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network