১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশাল মহানগর আওয়ামীলীগের বর্ধিত সভা

আপডেট: অক্টোবর ১২, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

আগামী ২০ ও ২১ই ডিসেম্বর বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামীলীগের জাতীয় সম্মেলন সফল করার উপলক্ষে বরিশাল মহানগর আওয়ামীলীগের আয়োজনে এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ (১২ই) অক্টোবর শনিবার বেলা সাড়ে ১১ টায় বরিশাল সার্কিট হাউজ ধানসিঁড়ি মিলনায়তন সভা কক্ষে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

বরিশাল মহানগর আওয়ামীলীগের সভাপতি এ্যাড, গোলাম আব্বাস চৌধুরী দুলালের সভাপতিত্বে বর্ধিত সভায় আরো উপস্থিত ছিলেন মহানগর সাধারন সম্পাদক এ্যাড, একে এম জাহাঙ্গীর হোসাইন।
এসময় আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বরিশাল জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাবেক (এমপি) এ্যাড, তালুকদার মোঃ ইউনুস।

এছাড়া বর্ধিত সভায় অংশ গ্রহন করেন মহানগর আওয়ামীলীগের সম্পাদক মন্ডলী ও কার্যকরি পরিষদের সদস্য ছাড়া এবং ত্রিশটি ওয়ার্ডের আওয়ামীলীগের সভাপতি/ সম্পাদক সহ বিসিসির দলীয় কাউন্সিলর সহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network