২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
উজিরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতার বিরুদ্ধে এসএসসি পরীক্ষার্থী ধর্ষনের চেষ্টা পুকুরে ভেসে উঠল বাবা, মা ও মেয়ের মরদেহ প্রাচ্য ও পাশ্চাত্যের ব্যবসায়িক সেতুবন্ধ হবে বাংলাদেশ বরিশালে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল পুলিশি বাধায় পন্ড অসুস্থ ক্যাসিনো সম্রাট পর্যটন স্পট বারেকের টিলায় ভারতীয় গবাদি পশুর চালান আটক অনলাইন সমাবেশ: সাম্প্রদায়িক আক্রমণের প্রতিবাদে ১৫টি দেশের দুই শতাধিক অভিবাসী স্বাক্ষরিত ঘোষণা ভোলায় ২২ দিনের নিষেধাজ্ঞা কাটিয়ে নদীতে নামার প্রস্ততি নিচ্ছে জেলেরা ওবায়দুল কাদেরের স্বাক্ষর জাল করার অভিযোগে দিনাজপুর উপজেলা ভাইস চেয়ারম্যান সোহাগ ​জেল হাজতে

ছবিতে অভিনয়ের বাইরে অন্য কিছু করার সময় নেই

আপডেট: অক্টোবর ১৪, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

নাটক ও মিউজিক ভিডিওতেই অভিনয় করতেন অর্চিতা স্পর্শিয়া। বর্তমানে তার যত ব্যস্ততা সিনেমা নিয়ে।

তার অভিনীত তিনটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। শুটিং করছেন নতুন ছবির। বর্তমান ব্যস্ততা ও সমসাময়িক প্রসঙ্গ নিয়ে আজকের ‘হ্যালো…’ বিভাগে কথা বলেছেন তিনি

 বর্তমান ব্যস্ততা কী নিয়ে?

** স্পর্শিয়া: আমার নিজস্ব প্রযোজনা সংস্থার কিছু কাজ নিয়ে ব্যস্ত আছি। পাশাপাশি নতুন একটি ছবির শুটিং শুরু হবে শিগগিরই। এতে অভিনয়ের প্রস্তুতিও নিচ্ছি। ‘কাঠবিড়ালী’ নামে একটি ছবি চলতি বছরের শেষদিকে মুক্তি পাবে বলে শুনেছি। এ ছবির প্রচারণার কাজেও অংশ নিচ্ছি।

‘কাঠবিড়ালী’ ছবিটি কী ধরনের? এতে আপনার চরিত্র কী?

** স্পর্শিয়া: তথাকথিত বাণিজ্যিক ঘরানার ছবি যা বোঝায় কাঠবিড়ালী সে ধরনের ছবি নয়। তবে সুন্দর এবং বোধগম্য একটি গল্প আছে। নির্মাণশৈলীও দারুণ হয়েছে। একটি পূর্ণাঙ্গ ছবি বলতে পারি। এ ছবিতে আমি গ্রাম্য মেয়ের চরিত্রে অভিনয় করেছি। নাম কাজল। গ্রাম্য হলেও মর্ডান ও শিক্ষিত এক মেয়ে হিসেবে দর্শক আমাকে দেখতে পাবেন। পুরো গল্প তো বলা যাবে না। এতটুকুই বললাম। দু’একদিনের মধ্যে এ ছবির ট্রেলার প্রকাশ করা হবে। আশা করছি ছবিটি দর্শকের ভালো লাগবে।

 অন্য ছবিগুলোর অগ্রগতি কী?

** স্পর্শিয়া: ‘ইতি, তোমার ঢাকা’ নামে ছবিটি ডিসেম্বরে মুক্তি দেয়া হবে বলে শুনেছি। ‘মানুষের বন্ধন’ নামে আরেকটি ছবিরও শুটিং শেষ। পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। ‘মানুষের বাগান’ নামে একটি ছবি ২০২০ সালের জানুয়ারি মাসে মুক্তি পাবে বলে নির্মাতা জানিয়েছেন।

নাটক বা মিউজিক ভিডিওতে আর দেখা যাবে না আপনাকে?

** স্পর্শিয়া: নিশ্চিত করে বলতে পারছি না। এখন তো সিনেমায় অভিনয় নিয়ে ব্যস্ত আছি। অন্য কিছু করার সময়ও নেই। পাশাপাশি আমার প্রোডাকশন হাউস নিয়েও ব্যস্ত থাকতে হয়। এ কারণে ইচ্ছে থাকা সত্ত্বেও নাটক বা মিউজিক ভিডিওতে কাজ করার সময় মেলাতে পারি না।

নাটক রচনা বা পরিচালনায় আসার কোনো ইচ্ছে আছে কি?

** স্পর্শিয়া: আমি এতটা মেধাবী নই, নাটক বা গান রচনা করব। পরিচালনায় আসারও ইচ্ছে নেই। জীবিকার প্রয়োজনে প্রযোজনা প্রতিষ্ঠান নিয়ে কাজ করি। আর শখে অভিনয় করি। এ দুটি নিয়েই থাকতে চাই।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network