২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বিয়ে করছেন সাবিলা নূর, পাত্র প্রকৌশলী

আপডেট: অক্টোবর ১৪, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

নাটক ও বিজ্ঞাপনের পরিচিত মুখ সাবিলা নূর বিয়ে বন্ধনে আবদ্ধ হচ্ছেন।  চলতি মাসের ২৫ তারিখে বিয়ে বন্ধনে আবদ্ধ হচ্ছেন বলে জানা গেছে। পাত্র দীর্ঘদিনের প্রেমিক নেহাল সুনন্দ তাহের। পেশায় একজন প্রকৌশলী। বর্তমানে একটি বেসরকারি টেলিভিশনে কর্মরত আছেন।

চাঁদপুরের ছেলে নেহাল।  বাংলাদেশ বেতারের সাবেক উপ- মহাপরিচালক মরহুম আবু তাহেরের একমাত্র ছেলে। মা মাইলস্টোন স্কুল এন্ড কলেজের কো-অর্ডিনেটরের দায়িত্ব পালন করছেন।  দুই ভাই বোনের মধ্যে নেহাল কনিষ্ঠ।

নাটকের একাধিক পরিচালকের পক্ষ থেকে জানা গেছে বিয়ের প্রস্তুতির জন্যই সাবিলা আপাতত অভিনয় থেকে বিরতি নিয়েছেন।  তবে  এ বিষয়ে সাবিলার সঙ্গে যোগাযোগ করা হলে তেমন কোন তথ্য পাওয়া যায়নি। শুধু জানান,বিয়ে হলে তো সবাই জানবেনই। গোপনে তো আর বিয়ে হবেনা!

এদিকে সাবিলার বিয়ের দাওয়াতি কার্ড সমকাল প্রতিবেদকের হাতে এসেছে। সেখানেই সাবিলার বরের পরিচয় দেয়া আছে। কার্ডে বিয়ের তারিখ জানানো হয়েছে ২৫ অক্টোবর।  রাজধানীর বেইলি রোডে অবস্থিত অফিসার্স ক্লাবে বিয়ের আয়োজন হবে বলে ঠিকানা দেয়া হয়েছে।

বিবাহবার্তা নামে সাবিলার বিয়ের কার্ড কিছুটা ওয়েডিং ম্যাগাজিনের আদলে করা হয়েছে। যাতে সম্পাদক হিসেবে নাম ব্যবহার করা হয়েছে সাবিলার দাদী বেগম সালেমা খাতুনের। এতে সাবিলার সঙ্গে তার হবু স্বামীর ছবি প্রকাশ করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network