১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বিয়ে করছেন সাবিলা নূর, পাত্র প্রকৌশলী

আপডেট: অক্টোবর ১৪, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

নাটক ও বিজ্ঞাপনের পরিচিত মুখ সাবিলা নূর বিয়ে বন্ধনে আবদ্ধ হচ্ছেন।  চলতি মাসের ২৫ তারিখে বিয়ে বন্ধনে আবদ্ধ হচ্ছেন বলে জানা গেছে। পাত্র দীর্ঘদিনের প্রেমিক নেহাল সুনন্দ তাহের। পেশায় একজন প্রকৌশলী। বর্তমানে একটি বেসরকারি টেলিভিশনে কর্মরত আছেন।

চাঁদপুরের ছেলে নেহাল।  বাংলাদেশ বেতারের সাবেক উপ- মহাপরিচালক মরহুম আবু তাহেরের একমাত্র ছেলে। মা মাইলস্টোন স্কুল এন্ড কলেজের কো-অর্ডিনেটরের দায়িত্ব পালন করছেন।  দুই ভাই বোনের মধ্যে নেহাল কনিষ্ঠ।

নাটকের একাধিক পরিচালকের পক্ষ থেকে জানা গেছে বিয়ের প্রস্তুতির জন্যই সাবিলা আপাতত অভিনয় থেকে বিরতি নিয়েছেন।  তবে  এ বিষয়ে সাবিলার সঙ্গে যোগাযোগ করা হলে তেমন কোন তথ্য পাওয়া যায়নি। শুধু জানান,বিয়ে হলে তো সবাই জানবেনই। গোপনে তো আর বিয়ে হবেনা!

এদিকে সাবিলার বিয়ের দাওয়াতি কার্ড সমকাল প্রতিবেদকের হাতে এসেছে। সেখানেই সাবিলার বরের পরিচয় দেয়া আছে। কার্ডে বিয়ের তারিখ জানানো হয়েছে ২৫ অক্টোবর।  রাজধানীর বেইলি রোডে অবস্থিত অফিসার্স ক্লাবে বিয়ের আয়োজন হবে বলে ঠিকানা দেয়া হয়েছে।

বিবাহবার্তা নামে সাবিলার বিয়ের কার্ড কিছুটা ওয়েডিং ম্যাগাজিনের আদলে করা হয়েছে। যাতে সম্পাদক হিসেবে নাম ব্যবহার করা হয়েছে সাবিলার দাদী বেগম সালেমা খাতুনের। এতে সাবিলার সঙ্গে তার হবু স্বামীর ছবি প্রকাশ করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network