২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

নৌকা দেখলেই গা জ্বলে এমপি পঙ্কজ নাথ’র

আপডেট: অক্টোবর ১৪, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

নৌকা প্রতীক দেখলেই বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পঙ্কজ নাথের গা জ্বলে বলে অভিযোগ করেছেন মেহেন্দিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান অ্যাডভোকেট মুনসুর আহম্মেদ। আজ রোববার দুপুরে বরিশাল রিপোর্টার্স ইউনিটিতে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব অভিযোগ করেন। অ্যাডভোকেট মুনসুর আহম্মেদ বলেন, ‘নৌকা প্রতীক দেখলেই গা জ্বলে বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পঙ্কজ নাথের। তিনি সব সময় নৌকার প্রার্থীর বিরুদ্ধে পাল্টা প্রার্থী দাঁড় করান। নৌকার বিরোধীতাই যেন তার কাজ।’ এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস। অভিযোগ করে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বলেন, ‘নৌকার পক্ষের লোকজনরা এমপি পঙ্কজের ভয়ে মেহেন্দিগঞ্জ যাচ্ছে না। আমার নির্বাচন পরিচালনা কমিটির সদস্যরাও এখন আমার সঙ্গে থাকছে না। নৌকার সমর্থন করলেও তারা মারধর ও হামলার ভয়ে মাঠে নামছে না।

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী আমাকে মনোনয়ন প্রদান করলেও তাতে খুশি হতে পারেনি এমপি পঙ্কজ। এরই পরিপ্রেক্ষিতে তিনি মাহফুজুল আলম লিটন, মশিউর রহমান পলাশ ও কেএম রফিকুল ইসলামকে চেয়ারম্যান পদে দাঁড়াতে পরামর্শ দেন এবং এই তিনজনই মনোনয়ন পত্র দাখিল করেন।’ মুনসুর আহম্মেদ বলেন, ‘মনোনয়ন জমা দেওয়ার দিন থেকেই এমপি পঙ্কজ আমার বিরোধীতা শুরু করেন। আমার এক সমর্থকের চায়ের দোকানে তালা মেরে দেওয়া হয়, আমি যে মোটরসাইকেলে উঠেছি সেই মোটরসাইকেলের ড্রাইভার এবং স্পিড বোটের ড্রাইভারদের অকথ্য ভাষায় গালিগালাজ করা হয়। এমপি পঙ্কজের নির্দেশে সহযোগী সংগঠনের কোনো নেতাকর্মীই নির্বাচনী প্রচারণায় নামে নাই। তিনি প্রকাশ্যে আমাকে সমর্থন করলেও গোপনে চরম বিরোধীতা করেন। এ ছাড়া উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এমপি পঙ্কজের নির্দেশে নির্বাচনী প্রচারণায় নেমে পড়ে মাহফুজুল আলম লিটনের ঘোড়া মার্কার পক্ষে লিফলেট বিতরণ করেন। নির্বাচনে কেউ পোলিং এজেন্ট হওয়ার সাহস পাচ্ছে না।’ সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস বলেন, ‘এমপি পঙ্কজ দেবনাথ জেলা আওয়ামী লীগের কোনো নির্দেশনা মানেন না। তিনি আওয়ামী লীগের পদ পদবিতে না থাকার কারণে যা খুশি তাই করে থাকেন।’ তবে অভিযোগ অস্বীকার করে এমপি পঙ্কজ নাথ বলেন, ‘এই অভিযোগগুলো ভিত্তিহীন। আমার বিরুদ্ধে ধারাবাহিক ষড়যন্ত্রের একটি অংশ এটি। সকল নেতাকর্মী নৌকার পক্ষে কাজ করছে এবং নৌকার জয় হবে।’ আগামীকাল সোমবার মেহেন্দিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network