১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ভবন দিলেন শেখ হাসিনা, নাম নিলেন খালেদা জিয়ার

আপডেট: অক্টোবর ১৪, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

‘মাননীয় প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া।’ সাতক্ষীরার শ্যামনগর উপজেলার গুমনতলি ফাজিল মাদরাসার দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা অনুষ্ঠানে পর পর দুবার একথা বলেন মাদরাসার অধ্যক্ষ মাওলানা আব্দুল মুহিদ। রোববার দুপুর ১২টার দিকে অনুষ্ঠিত আলোচনা সভায় শুভেচ্ছা বক্তব্য রাখছিলেন তিনি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এসএম জগলুল হায়দার। সাবেক সংসদ সদস্য এ কে ফজলুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন শ্যামনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুজ্জামান, থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিসুর রহমান মোল্লাসহ গণ্যমান্য ব্যক্তিরা।

অধ্যক্ষের এমন বক্তব্যের সঙ্গে সঙ্গে উপস্থিত অতিথিরা তীব্র প্রতিবাদ জানান। প্রতিবাদের মুখে ক্ষমা চেয়ে ঘটনাস্থল ত্যাগ করেন অধ্যক্ষ আব্দুল মুহিদ।

এ ঘটনায় শ্যামনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা এম কামরুজ্জামান জানান, ঘটনাটি অত্যন্ত দুঃখজনক। বিষয়টি লিখিতভাবে জেলা প্রশাসক মহোদয়কে জানানো হয়েছে।

এদিকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও শ্যামনগর-৪ আসনের সংসদ সদস্য এস.এম জগলুল হায়দার জানান, খালেদা জিয়াকে প্রধানমন্ত্রী বলায় মাদরাসা অধ্যক্ষের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এ বিষয়ে শ্যামনগর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি-তদন্ত) আনিসুর রহমান মোল্লা বলেন, ঘটনার সময় আমি ছিলাম। তবে এ বিষয়ে আমি কিছু বলতে চাই না। ইউএনও মহোদয়ের কাছ থেকে শুনুন। তিনি বিস্তারিত বলতে পারবেন।

এ বিষয়ে থানায় কেউ অভিযোগ দিয়েছে কিনা সেই প্রশ্নেরও তিনি কোনো উত্তর দেননি।

উল্লেখ্য, গুমনতলি ফাজিল মাদরাসায় ৩ কোটি ১৭ লাখ টাকা ব্যয়ে একটি দুর্যোগ প্রশমন ভবন নির্মাণ করা হয়েছে। রোববার দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে ৬৪ জেলায় একযোগে এসব ভবন উদ্বোধন করেন। এ উপলক্ষে ওই মাদরাসার নতুন ভবনে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network