১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মেয়ের জন্মদিনে সানি লিওন

আপডেট: অক্টোবর ১৫, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

এখন সানি লিওনের বড় পরিচয় তিনি একজন বলিউড অভিনেত্রী। একের পর এক সিনেমায় অভিনয় করে বলিউডে নিজের অবস্থান তৈরি করে নিয়েছেন তিনি। শুধু সিনেমা নয়, নিজের ব্যক্তি জীবনের নানা দিক তুলে ধরেও মাঝে মধ্যেই আলোচনায় আসেন এই অভিনেত্রী। বর্তমানে অভিনয়ের পাশাপাশি নিজের পরিবার নিয়ে ভীষণ ব্যস্ত থাকেন সানি লিওন।

এবার বড় মেয়ের জন্মদিনকে ঘিরে আলোচনায় সানি লিওন। সোমবার ছিলো সানির মেয়ে নিশার জন্মদিন। জন্মদিনকে ঘিরে বাসাতেই এক বড় পার্টির আয়োজন করেছিলেন সানি। বাসাতেই জন্মদিনের কেক কাটা হয়েছে। মেয়েকে দারুণ করে সাজিয়ে দিয়েছিলেন। আনন্দঘনো পরিবেশে কেক কেটেছে নিশা।

সেই জন্মদিনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, নোয়া ও এশারকে নিয়ে মেয়ে নিশার জন্মদিন পালন করছেন সানি লিওন এবং তার স্বামী ড্যানিয়েল ওয়েবার। কেক কাটার পর মেয়ের গালে চুমু দেন সানি। জন্মদিন উপলক্ষে অনেক উপহারও কিনে আনেন তিনি।

তিন সন্তানকে একসঙ্গে নিয়ে হাসি খুশিতে ভরে উঠেছে সানি লিওন পরিবার। সানি ও ড্যানিয়েল সেই ছবি ও ভিডিও নিজেদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করতেই, লাইক কমেন্টের জোয়ার বয়েছে। উচ্ছ্বসিত হয়েছেন সানির ভক্তরা। অনেকেই জন্মদিনের শুভেচ্ছাও জানিয়েছেন সানির মেয়েকে।

২০১৭ সালে মহারাষ্ট্রের লাতুর থেকে মেয়ে নিশা দত্তক নিয়েছিলেন সাবেক এই নীল তারকা। পরে তাদের ঘরে এসেছে জমজ সন্তান নোয়া ও এশা। তিন সন্তানকে ঘিরেই তাদের সুখী পরিবার।

 

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network