২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

সেরা সুন্দরীকে দেয়া হবে ২০ লাখ টাকার মুকুট

আপডেট: অক্টোবর ১৫, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

দেশে প্রথমবারের মতো আয়োজিত হচ্ছে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’। এখানে কে হবেন বিজয়ী কেউ জানে না। সবেমাত্র সেরা দশ বাছাই করা হয়েছে।

তার আগেই এলো চমকপ্রদ এক খবর। যিনি মিস ইউনিভার্স বাংলাদেশ নির্বাচিত হবেন তার মাথায় পরানো হবে ২০ লাখ টাকার হীরার মুকুট! জানা গেছে, এ মুকুটে ৭৫০টি হীরা শোভা পাবে। যার বাজারমূল্য আনুমানিক ২০ লাখ টাকা।

আজ মঙ্গলবার (১৫ অক্টোবর) ঢাকার গুলশানের একটি জুয়েলারি শপে মুকুট উন্মোচন অনুষ্ঠানের আয়োজন করে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ কর্তৃপক্ষ। আয়োজনের দুই বিচারক তাহসান ও কানিজ আলমাস খান হীরা খচিত মুকুটটি উন্মোচন করেন। সেরা ১০ প্রতিযোগীকে একনজর সেই মুকুট দেখার সুযোগ করে দেয়া হয়েছে।

sera1

ভারতে ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতা দীর্ঘদিন ধরেই আয়োজিত হচ্ছে। এবারই প্রথম এটি বাংলাদেশেও অনুষ্ঠিত হচ্ছে। ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিষ্ঠানের চেয়ারম্যান রেজওয়ান বিন ফারুক জানান, প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালেতে উপস্থিত থাকবেন ১৯৯৪ সালের ‘মিস ইউনিভার্স’ বলিউড তারকা সুস্মিতা সেন। তিনি অতিথি বিচারকের দায়িত্ব পালন করবেন। পাশাপাশি বিজয়ীর মাথায় মুকুট পরিয়ে দেবেন তিনি।

২৩ অক্টোবর অনুষ্ঠিত হবে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে। বসুন্ধরার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে আয়োজন করা হবে অনুষ্ঠানটি।

‘আমার আত্মবিশ্বাস, আমার সৌন্দর্য’ স্লোগানে আয়োজিত ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতায় সেরা দশে পৌঁছেছেন তামান্না ইশরাত সোহানী, মারিয়া মুমু, সানোবার তায়েফা, আফলা আরমান, ইরানা ইশরাত, স্মৃতি আকতার, আলিশা ইসলাম ও তোশিবা আনিতা ইসলাম। দুজন হলেন ২০১৭ সালের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ এবং ‘ফেস অব বাংলাদেশ’ প্রতিযোগিতার চ্যাম্পিয়ন জেসিয়া ইসলাম ও শিরিন শিলা।

বিজয়ী মিস ইউনিভার্স বাংলাদেশ আগামী ১৯ ডিসেম্বর দক্ষিণ কোরিয়ায় অনুষ্ঠিত ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতার ৬৮তম আসরে অংশ নেবেন।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network