২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

আজব কীর্তিতে নেহা কক্কর লজ্জায় মুখ ঢেকেছেন

আপডেট: অক্টোবর ১৫, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

জনপ্রিয় বলিউড গায়িকা নেহা কক্কর, যিনি মোহনীয় সুরে মাত করেছেন শ্রোতা-দর্শকের মন। তিনি শুধু গানই করেন না, গানের আসরে বিচারক হিসেবেও তাকে দেখা যায়। উঠতি প্রতিযোগীদের গানের প্রতিভা দেখে তিনি অনেকবারই কেঁদে চোখ ভিজিয়েছেন বিচারকের আসনে বসে। তবে ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে প্রতিযোগীর আজব কীর্তিতে তিনি লজ্জায় মুখ ঢেকেছেন।

সম্প্রতি এই টিভি-শো’র এক পর্বে দেখা যায়, একজন প্রতিযোগী মঞ্চে ঢুকেই বিচারকের টেবিল থেকে চেয়ে খেতে শুরু করলেন খাবার। এসময় মজা করে যখন বিচারক নেহা কক্কর যখন তাকে জিজ্ঞাসা করেন তিনি ‘মিল্ক শেক’ খাবেন নাকি ‘পাওভাজি’। উত্তরে ওই প্রতিযোগী জানান, না তার ওসব কিছুই চাই না। তবে ডাল ভাত হলে ভাল হয়। তার কাণ্ড দেখে তো হেসেই কুপোকাত নেহা-আনু মালিকরা।
‘কাণ্ড’-এর এখানেই শেষ নয়। হঠাৎই মঞ্চে গিয়ে সঞ্জয় দত্ত অভিনীত জনপ্রিয় গান, ‘নায়ক নেহি খলনায়ক হুঁ ম্যায়’ গাইতে শুরু করেন ওই প্রতিযোগী। এত পর্যন্ত ঠিক ছিল, তবে হঠাৎই সবাইকে অবাক করে একেবারে ‘সঞ্জু বাবা’ স্টাইলে নিজের শার্ট, গেঞ্জি খুলতে শুরু করেন সেই প্রতিযোগী। ওসব দেখে বিচারকরা রীতিমতো ‘থ’ হয়ে যান। এসময় লজ্জায় চোখ-মুখই ঢেকে ফেলেন অন্যতম বিচারক নেহা কক্কর।

তার গানের গলা শুনেও দর্শক মহলে হাসির রোল ওঠে। যদিও নির্বাচিত হননি ওই প্রতিযোগী। তবে বিচারকরা একেবারে নিরাশ করেননি তাকে। অডিশনের পর তার ইচ্ছাকে প্রাধান্য দিয়ে আনা হয় ডাল, ভাত এবং আরও কিছু সুস্বাদু খাবার। যে খেয়েই ‘ইন্ডিয়ান আইডল’ এর অডিশন থেকে পথ মাপতে হয় তাকে। সূত্র : এনডিটিভি ও ইন্ডিয়া টুডে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network