২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশালে দেড় লাখ মিটার জাল-ইলিশসহ ৮ জেলে আটক

আপডেট: অক্টোবর ১৫, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশালের বিভিন্ন নদীতে নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ ধরার অভিযোগে আটক আট জেলেকে ১ মাস করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

এর আগে সোমবার রাত ১০টা থেকে মঙ্গলবার সকাল ১০টা পর্যন্ত জেলার কালাবদর ও আড়িয়ালখাঁ নদীতে মৎস্য বিভাগের সহায়তায় নৌ পুলিশের অভিযানে দেড় লাখ মিটার জাল জব্দ করা হয়। অভিযানে ১০০ কেজি ইলিশসহ আট জেলেকে আটক করা হয়।
মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা আক্তার ও মুনিরা খাতুনের নেতৃত্বাধীন ভ্রাম্যমাণ আদালত আটক জেলেদের ১ মাস করে কারাদণ্ড দেন। একই সাথে জব্দকৃত জাল ধ্বংস এবং ১০০ কেজি ইলিশ বিভিন্ন এতিমখানা ও লিল্লাহ বোডিংয়ে বিতরণের নির্দেশ দেন ভ্রাম্যমাণ আদালত।

বরিশাল সদর নৌ পুলিশের ওসি আব্দুল্লাহ আল মামুন এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network