২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

চলে এসো সংসারটা বাঁচাও: সিদ্দিক

আপডেট: অক্টোবর ১৬, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

তিন মাস ধরে আলাদা থাকছেন অভিনেতা সিদ্দিক ও মারিয়া মিম। তাদের সংসারে শোনা যাচ্ছে ভাঙনের সুর। তবে পরিবারের সম্মতি নিয়ে ভালোবেসেই ঘর বেঁধেছিলেন দুজন। আট বছরের সংসারে তাদের একটি পুত্রসন্তানও রয়েছে।

সম্প্রতি মডেলিং করতে না দেয়ার অভিযোগে সিদ্দিককে ডিভোর্স দেবেন বলে জানান মারিয়া মিম। তবে সিদ্দিকও চান না সংসার ছেড়ে মডেলিং করুক স্ত্রী। এ বিষয়ে সিদ্দিক বলেন, আকস্মিকভাবে মিম বলছে মডেলিং করবে। কিন্তু আমার ছেলেটাকে দেখার কেউ নেই। দুজনে যদি কাজে ব্যস্ত থাকি, তবে ছেলেটাকে দেখবে কে? এ ছাড়া

সংসার শুরুর সময়েও বলেনি যে সে মডেলিং করবে। এখন হুট করে কার বুদ্ধিতে সে এসব বলছে বুঝতে পারছি না।

স্ত্রী মিম আলাদা থাকছে কেন? এমন প্রশ্নের জবাবে সিদ্দিক বলেন, গত রোজার ঈদে ওর বাবার বাড়ি মাদারীপুর গেছে। এর পর থেকে আমার কাছে ফেরেনি। আকস্মিকভাবে জানাচ্ছে মডেল হতে না দেয়ায় সে আমাকে ডিভোর্স দেবে। তবে আমি ভাবছি আমার ছেলেটার কি হবে?

স্ত্রীকে সংসারে ফিরে আসার আকুতি জানিয়ে সিদ্দিক বলেন, মিম তুমি ফিরে এসো। আমাদের একটা সন্তান রয়েছে। দুজন দুদিকে চলে গেলে ছেলেটা মানুষ হতে পারবে না। ফিরে এসে সংসারটা বাঁচাও, আমাদের শিশুটাকে দেখ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network