২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

কিশোরকে কুপিয়ে হত্যা করলেন ছাত্রদল নেতা

আপডেট: অক্টোবর ১৬, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় পূর্ব শত্রুতার জের ধরে এক কিশোরকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে ছাত্রদল নেতা মেহেদী হাসান সাহস ও তার সহযোগীদের বিরুদ্ধে। নিহত কিশোরের নাম কাওসার তালুকদার।

মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে পৌর শহরের পুলিশ মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

কাওসার তালুকদার একই এলাকার আলালউদ্দিন তালুকদারের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি মিজানুর রহমান জানান, দুর্গাপুর পৌর শহরের পুলিশ মোড় এলাকায় কাওসার গ্যারেজে মোটরসাইকেল সারাতে যায়। এ সময় পূর্ব শত্রুতার জেরে স্থানীয় সুসং ডিগ্রি কলেজ শাখার ছাত্রদল শাখার যুগ্ম সম্পাদক মেহেদী হাসান সাহসসহ কয়েকজন দুর্বৃত্ত সেখানে গিয়ে তাকে কুপিয়ে গুরুতর আহত করেন।

পরে রাত ১টার দিকে কাওসারকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় জেলা বিএনপির সহসভাপতি ও সাবেক চেয়ারম্যান আবুচানসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network