২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

সেইন্ট বাংলাদেশ এর আয়োজনে কলসকাঠী ইউনিয়নে অবহিতকরণ সভা

আপডেট: অক্টোবর ১৬, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

নিজেস্ব প্রতিবেদক

বাকেরগঞ্জে সেইন্ট বাংলাদেশ এর বাস্তবায়নে ও সেভ দ্য চিলড্রেনের অর্থায়নে ইউনিয়ন অবহতিকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১১ টায় বাকেরগঞ্জের কলসকাঠী ইউনিয়নে এ সভা অনুষ্ঠিত হয়।
শারমিন আক্তারের সঞ্চলনায় প্রধান অতিথি ছিলেন, কলসকাঠী ইউনিয়ন চেয়ারম্যান আবদুর রাজ্জাক (মনু) তালুকদার, সেভ দ্য চিলড্রেনের ডিপুটি ম্যানেজার আবু তাহের, ডিপুটি ম্যানেজার চয়ন কুমার, স্পন্সর সিপ আব্দুল মতিন, সেইন্ট বাংলাদেশের প্রজেক্ট কো-অর্ডিনেটর গোপাল চন্দ্র শীল, বি.এম একাডেমি মাধ্যমিক বিদ্যালয় প্রধান শিক্ষক দিপক কুমার পাল, কলসকাঠী বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রথান শিক্ষক তুরুন কুমার। এছাড়াও সাংবাদিক, কলসাকাঠী ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্য, মহিলা ইউপি সদস্যসহ বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network