২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

টাকার মালায় সংবর্ধিত আ’লীগের চেয়ারম্যান মেরাজ!

আপডেট: অক্টোবর ১৭, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

রাজশাহীর বাঘা উপজেলার পাকুড়িয়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মেরাজুল ইসলাম মেরাজ সরকারকে টাকার মালা দিয়ে সংবর্ধনা দেয়া হয়েছে।

বৃহস্পতিবার পাকুড়িয়া এলাকায় আওয়ামী লীগের এ চেয়ারম্যানকে সংবর্ধনা দেয়া হয়।

জানা গেছে, ১৪ অক্টোবর পাকুড়িয়া ইউনিয়ন পরিষদের ১৭ বছর পর নির্বাচন অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে রাজশাহী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেরাজুল ইসলাম মেরাজ সরকারকে আওয়ামী লীগের দলীয় প্রার্থী মনোনীত করে নৌকা প্রতীক দেয়া হয়। তার প্রতিদ্বন্দ্বী ছিলেন বাঘা উপজেলা বিএনপির আহ্বায়ক ফখরুল হাসান বাবলু। তিনি আনারস প্রতীক নিয়ে নির্বাচন করেন।

মেরাজুল ইসলাম মেরাজ ৭ হাজার ৬৭৫ ভোট পেয়ে বিজয়ী হন। ১ হাজার ৫১০ ভোটের ব্যবধানে প্রতিদ্বন্দ্বী ফখরুল হাসান বাবলুকে পরাজিত করেন। বিএনপির প্রার্থী ভোট পেয়েছেন ৫ হাজার ১৬৫।

এ ইউনিয়নে মোট ভোটর সংখ্যা ১৫ হাজার ৩৬৬ জন। এর মধ্যে পুরুষ ভোটর ৭ হাজার ৭৯৫ ও নারী ভোটার ৭ হাজার ৫৭১ জন।

এ নির্বাচনে মেরাজুল ইসলাম মেরাজ সরকার নির্বাচিত হওয়ার পর পাকুড়িয়া ইউনিয়নবাসী টাকার মালা দিয়ে সংবর্ধনা দিয়েছেন। এ ছাড়া নবনির্বাচিত চেয়ারম্যানকে কেউ কেউ ফুল দিয়েও শুভেচ্ছা জানান।

এ দিকে বাজুবাঘা ইউনিয়নে বিএনপির স্থানীয়ভাবে মনোনীত প্রার্থী ফিরোজ আহম্মেদ রঞ্জু (আনারস) ৩ হাজার ৬৯৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের প্রার্থী ফজলুর রহমান (নৌকা) ভোট পেয়েছেন ৩ হাজার ৫৯৮ ভোট। ব্যবধান হয়েছে ১০০ ভোট।

মনিগ্রাম ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সাইফুল ইসলাম (নৌকা) ৯ হাজার ৬৩১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির স্থানীয়ভাবে মনোনীত প্রার্থী ৯ হাজার ১৯৮ ভোট পেয়েছেন। ব্যবধান ৪৪৩ ভোট। এ ইউনিয়নে মোট ভোটর সংখ্যা ২৩ হাজার ৪০৩ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১১ হাজার ৮৪৫ ও নারী ভোটার ১১ হাজার ৫৫৮ জন। গড়গড়ি ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী রবিউল ইসলাম রবি (নৌকা) ৪ হাজার ১০৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির স্থানীয়ভাবে মনোনীত প্রার্থী মাসুদ করিম টিপু (টেবিল ফ্যান) পেয়েছেন ২ হাজার ৬৫৬ ভোট।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network