২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশালে চোরাই মোবাইলসহ দুই চোর আটক

আপডেট: অক্টোবর ১৭, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল নগরীতে চোরাই মোবাইলসহ দুইজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১৫ অক্টোবর) রাতে নগরীর মুনসুর কোয়াটার এলাকা থেকে তাদের আটক করে কোতয়ালী থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে দুটি চোরাই মোবাইল উদ্ধার করা হয়েছে।

এ তথ্য নিশ্চিত করেছেন কোতয়ালী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম।

পুলিশ জানায়, গত ১০ আগষ্ট বিকালে ১৪নং ওয়ার্ডস্থ সিএন্ডবি রােডস্থ হাতেম আলী চৌমাথা সংলগ্ন সােহরাব ম্যানসনের ৩য় তলার ভাড়াটিয়া মোঃ মোসারেফ হোসেন নামে বিএম কলেজে অধ্যায়নরত এক কলেজ ছাত্রের ২২হাজার ৯৯০টাকা দামের HUAWEI nova 3i মডেলের মােবাইল ফোন (যার IMEI 1: 866524040147383, IMEI 2: 866524040175392) চুরি হয়। পরে কোতয়ালী মডেল থানায় একাটি সাধারন ডায়রী (জিডি) করা হয়। সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ মোবাইল ফোন ট্রাকিংএর মাধ্যমে নির্দিষ্ট স্থান জানতে পেরে তাদেরকে আটক করে। এসময় তাদের কাছ থেকে দুটি চোরাই মোবাইল উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, নগরীর দফতরখানা এলাকার আলমগীর হায়দারের ছেলে ফরিদুল ইসলাম ও তার সহযোগী মুনসুর কোয়াটার এলাকার মৃত মোজাম্মেল হকে ছেলে মনিরুল ইসলাম তপু।

কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বলেন, এ ঘটনায় মোবাইল চুরির অপরাধে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।
বুধবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানায় ওসি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network