২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

রণবীর কাপুরকে ভুলতে পারেননি দীপিকা

আপডেট: অক্টোবর ১৭, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

রণবীর নামের আরেক নায়ককেই বিয়ে করেছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। তবুও সাবেক প্রেমিক রণবীরকে এতটুকুও ভুলতে পারেননি। অবশ্য এ দুই রণবীরের নামে শেষের বংশগত পদবিটা আলাদা।

একজন কাপুর, অন্যজন সিং। বিয়ে করেছেন রণবীর সিংকে। সাবেক প্রেমিক রণবীর কাপুর। এক অনুষ্ঠানে রণবীর নিয়ে স্মৃতিচারণ করতে গিয়ে মুখ ফসকে প্রেমিক রণবীরের কথাই বলে ফেললেন। যদি ততক্ষণে নিজের ভুলটা বুঝতে পেরেছেন দীপিকা, কিন্তু সেটাকে টেকনিক্যালি দুই রণবীরের প্রশংসা করেই বিব্রতবোধের বিষয়টি সামলে নিয়েছেন।

বিষয়টি এড়িয়ে যাওয়ার চেষ্টা করলেও উপস্থাপক কিন্তু ‘রণবীর’ ইস্যুটি জিইয়ে রেখেছেন। দুজনের মধ্যকার পার্থক্য খোঁজার চেষ্টা করেছেন। বুদ্ধিমতী দীপিকাও কম যান না। তিনিও রণবীরকে মনের মধ্যে গেঁথে নিয়ে ঝটপট সব প্রশ্নের উত্তর দিয়েছেন। বলেছেন, ‘রণবীর সিং শুটিংয়ের আগে অনেকটাই নিজেকে প্রস্তুত করে নেন।

কোনো শুটিং সেটে গেলে আগে থেকেই সেই চরিত্রের মেজাজ নিয়ে চলেন। যদি তিনি খিলজির ভূমিকায় অভিনয় করেন, তাহলে তিনি সেই মেজাজেই সবার সঙ্গে কথা বলবেন। নিজেকে এক্কেবারে চরিত্রে রেখে প্রস্তুতি সারেন রণবীর সিং।’

স্বামী সম্পর্কে এমনটি বললেও সাবেক প্রেমিক রণবীর কাপুরের প্রশংসটা একটু বাড়িয়েই করেছেন দীপিকা। বলেছেন, রণবীর কাপুর তারই মতো ছবির দৃশ্যে অভিনয়ের ক্ষেত্রে খুবই স্বতঃস্ফূর্ত। দীপিকা বলেন, ‘আমি কোনো দিন রণবীর কাপুরকে দেখিনি কোনো দৃশ্যের আগে আলাদা করে প্রস্তুতি নিতে। আমি জানি না কোন প্রক্রিয়াতে এরকম করতে পারে ও। বিষয়টি আমাকে বেশ মুগ্ধ করে। অভিনেতা হিসেবেও সে অনেক উঁচু মাপের।’

বলিউড ইন্ডাস্ট্রিতে ১৩ বছর পার করেছেন দীপিকা। সাফল্যও ধরা দিয়েছে বেশ কয়েকবার। একাধিকবার ব্যক্তিগত সম্পর্ক ঘিরে সমালোচনায় জড়ালেও ক্যারিয়ারটাকে সবসময় সামনে রেখেই পথ চলেছেন। রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদ ঘটলেও পেশাগত জীবনে সেটির প্রভাব এতটুকুও পড়তে দেননি এ অভিনেত্রী।

বিশেষ করে বলিউড বাদশা শাহরুখ খান তাকে সহযোগিতা করেছেন বরাবরই। পরামর্শ নেয়ার ক্ষেত্রে তার শতভাগ সহযোগিতা বেশ কৃতজ্ঞচিত্তেই স্মরণ করেন এ নায়িকা।

বর্তমানে দীপিকা মেঘনা গুলজারের ‘ছপাক’ নামে একটি ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন। এ ছবিতে তিনি অভিনয় করেছেন অ্যাসিড সন্ত্রাসের শিকার লক্ষ্মী আগারওয়ালের চরিত্রে। ছবিটি বাস্তব ঘটনা নিয়ে নির্মিত হয়েছে। এ ছবি ছাড়া ক্রিকেটীয় গল্প নিয়ে নির্মিতব্য ‘৮৩’ ছবিতেও অভিনয় করছেন দীপিকা। এ ছবিতে যথারীতি স্বামী রণবীর সিংয়ের বিপরীতেই কাজ করছেন এ অভিনেত্রী।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network