১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

নেহাকে জোর করে চুম্বন!

আপডেট: অক্টোবর ১৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

একটি রিয়েলিটি শোয়ের অডিশন চলছিল। সেই সময় হঠাৎ করেই এক প্রতিযোগী সেখানে হাজির হয়ে নেহা কক্করকে চুম্বন করে বসেন। সেই ভিডিও সোশ্যাল সাইটে প্রকাশ পাওয়ায় তা ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি ওই রিয়েলিটি শোয়ের অডিশনে বিচারকের আসনে হাজির হন অনু মালিক, নেহা কক্কর এবং বিশাল দাদলানি। সেখানেই আচমকা এক প্রতিযোগী এসে হাজির হন। যিনি প্রথমে নেহা কক্করকে বেশ কয়েকটি উপহার দিতে শুরু করেন। নেহাও খুশি মনে সেগুলো হাতে নিয়ে নেন। এরপর আচমকাই জোর করে নেহার গালে জোর করে চুম্বন করে বসেন ওই গায়ক। যা দেখে শো’র প্রত্যেকে আশ্চর্য হয়ে যান।
অপরিচিত ব্যক্তির চুম্বনে সেখান থেকে সরে যান বলিউডের জনপ্রিয় গায়িকা। কিন্তু ওই ব্যক্তিকে কী বলবেন, তা বুঝে উঠতে পাননি নেহা। ওই ভিডিও প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

উল্লেখ্য, সম্প্রতি হিমাংশ কোহলির সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় নেহা কক্করের। হিমাংশের সঙ্গে বিচ্ছেদের পর প্রথমে সেই ধাক্কা সামলাতে পারেননি নেহা। যা নিয়ে সোশ্যাল হ্যান্ডেলে একাদিক পোস্ট শেয়ারও করেন গায়িকা। নেহার ওই পোস্ট দেখার পরই তার ভক্তদের মধ্যে জোর গুঞ্জন শুরু হয়ে যায়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network