২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

শতবার বাংলাদেশকে সহযোগিতা করব: সৌরভ

আপডেট: অক্টোবর ১৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি হচ্ছেন সৌরভ গাঙ্গুলি। আগামী ২৩ অক্টোবর আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করবেন তিনি। এর আগে বাংলাদেশকে সহযোগিতার আশ্বাস দিলেন দাদা। সৌরভ বললেন, ১০০ বার বাংলাদেশকে সহযোগিতা করব। তাদের সহযোগিতা না করলে আর কাকে করব?

এখনও ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গলের (সিএবি) সভাপতি সৌরভ। অবশ্য কয়েকদিনের মধ্যেই এ পদে ইস্তফা দেবেন তিনি। গেল বুধবার সন্ধ্যায় কলকাতার ইডেন গার্ডেন্সে সিএবির কার্যালয়ে যান মহারাজ। নিজ কক্ষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি। এসময় বাংলাদেশের সঙ্গে সম্পর্কের ব্যাপারটি তুলে ধরেন ক্রিকেট ব্যক্তিত্ব।

সৌরভ বলেন, দ্বিপক্ষীয় সহযোগিতা করতে পারব। আইসিসির আলোচনাতেও তাদের সহযোগিতা করতে পারব। কিছুদিন পরই এখানে টেস্ট ম্যাচ খেলতে আসছে বাংলাদেশ। তখন বিষয়গুলো নিয়ে অনেক আলোচনা করব।

এরই মধ্যে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনের অভিনন্দন-বার্তা পেয়েছেন সৌরভ। অকপটে তা স্বীকার করেছেন তিনি। প্রিন্স অব ক্যালকাটা বলেন, বাংলাদেশের ক্রিকেট নিয়ে সবসময়ই আগ্রহী আমি। নিয়মিত খোঁজখবরও রাখি।

গেল বিশ্বকাপে বোলিংয়ের কারণে ভুগেছে টাইগাররা জানিয়ে সৌরভ বলেন, ক্রিকেটে দারুণভাবে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। তাদের বোলিং আক্রমণটা ঠিক করতে হবে। বিশ্বকাপে ওটাই ওদের ডুবিয়েছে।

আগামী মাসে ভারতের মাঠে প্রথমবারের মতো পূর্ণাঙ্গ টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ। দুই টেস্টের একটি ভেন্যু সৌরভের ঘরের মাঠ ইডেন গার্ডেন্স। সেখানে টেস্ট আয়োজন স্মরণীয় করে রাখতে ইতিমধ্যে নানা উদ্যোগ নিয়েছে সিএবি। বাংলাদেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে সেই ম্যাচ দেখতে আমন্ত্রণ জানিয়েছেন অ্যাসোসিয়েশন কর্তারা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network