১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

অশ্লীল ছবি তুলে প্রেমিকাকে ব্ল্যাকমেইল, প্রেমিক ধরা

আপডেট: অক্টোবর ১৯, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

নারায়ণগঞ্জের আড়াইহাজারে অশ্লীল ছবি তুলে প্রেমিকাকে (২৪) ব্ল্যাকমেইল করার অভিযোগে প্রেমিক সুশান্ত সাহাকে (২৭) গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল শুক্রবার রাতে উপজেলার গোপালদী পৌরসভার উলুকান্দী গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে শনিবার আড়াইহাজার থানায় সোপর্দ করা হয়।

গ্রেফতার সুশান্ত উপজেলার গোপালদী পৌরসভার উলুকান্দী গ্রামের প্রদীপ সাহার ছেলে।

অভিযোগ সূত্রে জানা গেছে, ২০১৭ সাল থেকে সুশান্ত এবং ওই মেয়ের মধ্যে প্রেমের সম্পর্ক চলছিল। তারা বিভিন্ন জায়গায় ঘুরাফেরা করতেন। এরই মধ্যে তার প্রেমিক সুশান্ত তার ইচ্ছার বিরুদ্ধে কিছু অশ্লীল ছবি মোবাইলে ধারণ করে রাখেন। পরে সেই ছবি তার বন্ধু-বান্ধব ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়ার হুমকি দিতে থাকে প্রেমিক সুশান্ত। ওই ছবি দেখিয়ে আবারও অশ্লীল ছবি ও ভিডিও দেয়ার জন্য চাপ দেন তিনি। ভয়ে মেয়েটি নিজের অশ্লীল ছবি তুলে তাকে দেন। পরে ওই ছবি দেখিয়ে তার সঙ্গে দৈহিক মেলামেশা করার জন্য চাপ দিতে থাকেন সুশান্ত। এতে অস্বীকৃতি জানানোর পর নানা ধরনের হুমকি দেন তিনি। একপর্যায়ে মেয়েটি বাধ্য হয়ে বিষয়টি র‌্যাবকে জানান। পরে সুশান্তকে গ্রেফতার করে।

এ ঘটনায় ওই মেয়েটি বাদী হয়ে প্রেমিক সুশান্তের বিরুদ্ধে পর্নগ্রাফি আইনে আড়াইহাজার থানায় মামলা করেছেন। র‌্যাব তার কাছ থেকে একটি ল্যাপটপ ও মোবাইল উদ্ধার করেছে।

আড়াইহাজার থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম জানান, আসামি সুশান্তকে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network