৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

অশ্লীল ছবি তুলে প্রেমিকাকে ব্ল্যাকমেইল, প্রেমিক ধরা

আপডেট: অক্টোবর ১৯, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

নারায়ণগঞ্জের আড়াইহাজারে অশ্লীল ছবি তুলে প্রেমিকাকে (২৪) ব্ল্যাকমেইল করার অভিযোগে প্রেমিক সুশান্ত সাহাকে (২৭) গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল শুক্রবার রাতে উপজেলার গোপালদী পৌরসভার উলুকান্দী গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে শনিবার আড়াইহাজার থানায় সোপর্দ করা হয়।

গ্রেফতার সুশান্ত উপজেলার গোপালদী পৌরসভার উলুকান্দী গ্রামের প্রদীপ সাহার ছেলে।

অভিযোগ সূত্রে জানা গেছে, ২০১৭ সাল থেকে সুশান্ত এবং ওই মেয়ের মধ্যে প্রেমের সম্পর্ক চলছিল। তারা বিভিন্ন জায়গায় ঘুরাফেরা করতেন। এরই মধ্যে তার প্রেমিক সুশান্ত তার ইচ্ছার বিরুদ্ধে কিছু অশ্লীল ছবি মোবাইলে ধারণ করে রাখেন। পরে সেই ছবি তার বন্ধু-বান্ধব ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়ার হুমকি দিতে থাকে প্রেমিক সুশান্ত। ওই ছবি দেখিয়ে আবারও অশ্লীল ছবি ও ভিডিও দেয়ার জন্য চাপ দেন তিনি। ভয়ে মেয়েটি নিজের অশ্লীল ছবি তুলে তাকে দেন। পরে ওই ছবি দেখিয়ে তার সঙ্গে দৈহিক মেলামেশা করার জন্য চাপ দিতে থাকেন সুশান্ত। এতে অস্বীকৃতি জানানোর পর নানা ধরনের হুমকি দেন তিনি। একপর্যায়ে মেয়েটি বাধ্য হয়ে বিষয়টি র‌্যাবকে জানান। পরে সুশান্তকে গ্রেফতার করে।

এ ঘটনায় ওই মেয়েটি বাদী হয়ে প্রেমিক সুশান্তের বিরুদ্ধে পর্নগ্রাফি আইনে আড়াইহাজার থানায় মামলা করেছেন। র‌্যাব তার কাছ থেকে একটি ল্যাপটপ ও মোবাইল উদ্ধার করেছে।

আড়াইহাজার থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম জানান, আসামি সুশান্তকে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network