১০ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

 

তরুণদের আইকন বিদ্যা বালান

আপডেট: অক্টোবর ১৯, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

সবসময়ই বেছে বেছে সিনেমা করতে অভ্যস্ত বলিউড অভিনেত্রী বিদ্যা বালান। সর্বশেষ ‘মিশন মঙ্গল’ ছবিতে অভিনয় করে প্রশংসিত হয়েছেন তিনি। এই মুহূর্তে ‘শকুন্তলা দেবী- হিউম্যান কম্পিউটার’ ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন লন্ডনে।

সম্প্রতি তাকে লন্ডনের ইম্পেরিয়াল কলেজ থেকে একটি আলোচনা সভায় আমন্ত্রণ জানানো হয়। উদ্যোক্তারা বিদ্যাকে তাদের এই অনুষ্ঠানে ভারতের ইউথ আইকন হিসেবে উপস্থিত থাকতে অনুরোধ করেছিলেন।

শুটিংয়ের ব্যস্ততার মধ্যেও বিদ্যা হাজির হয়েছিলেন। প্রায় ১০০ জন ছাত্র-ছাত্রীদের সামনে নিজের বক্তব্যও রাখেন এই অভিনেত্রী। তারা বিদ্যাকে তাদের অনুপ্রেরণা বলে মনে করেন।

উদ্যোক্তারা এই অনুষ্ঠানে বিদ্যাকে ‘ইয়ুথ আইকন’ সম্মানে ভূষিত করেছেন। বিদ্যাও ছাত্র-ছাত্রীদের সামনে নিজের বক্তব্য পেশ করে নিজেকে সম্মানিত বলে দাবি করেন।

তিনি শিক্ষার্থিদের মনের জোর বাড়িয়ে তোলার জন্য এবং তাদের স্বপ্নের লক্ষ্যে অবিচল থাকার জন্য অনুপ্রেরণামূলক বক্তব্য রেখেছেন।

বক্তব্য রাখার সময় এই অভিনেত্রী আবেগতাড়িত হয়ে পড়েছিলেন। কারণ এই কলেজেই শকুন্তলা দেবীকে গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডের সম্মান প্রদান করা হয়েছিল। বর্তমানে সেই চরিত্রেই অভিনয় করছেন বিদ্যা।

  • ফেইসবুক শেয়ার করুন
 
Website Design and Developed By Engineer BD Network