২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

দ্বিতীয় বরকে প্রকাশ্যে আনলেন পিয়া বিপাশা

আপডেট: অক্টোবর ১৯, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

হবু বরকে প্রকাশ্যে আনলেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী পিয়া বিপাশা। সম্প্রতি তার বাগদান সম্পন্ন করে আলোচনায় আসেন তিনি। এবার তাকে দেখা গেল হবু বরের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে।

নিজের দ্বিতীয় বিয়ে নিয়ে গণমাধ্যমের কাছে মুখ খোলেন পিয়া। পিয়া জানান, তার হবু বরও নির্ধারিত হয়েছে পরিবারের পছন্দেই। পাত্র ইউরোপের নাগরিক। সেনাবাহিনীতে চাকরিরত ওই ব্যক্তির নাম অবশ্য প্রকাশ্যে আনেননি পিয়া। তবে এবার হবু বরের সঙ্গে প্রকাশ্যে দেখা গেল তাকে।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে হবু বরের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি শেয়ার করেন তিনি। ছবিতে হবু বরের বাহুডোরে আবদ্ধ থাকতে দেখা যায় পিয়াকে।

ছবির শিরোনামে পিয়া লেখেন- ‘তোমার প্রতি আমার ভালোবাসা শেষ হবে না। আমার হায়াতি। আলহামদুলিল্লাহ,’।

এ ছাড়া ক্যাপশনে এক যুগলের ইমোজি ও তিনটি ভালোবাসার চিহ্নযুক্ত ইমোজি যোগ করেন তিনি। ছবিটি ব্যাপক সাড়া ফেলেছে। জানা যায়, আগামী বছর বিয়ে করছেন এ অভিনেত্রী। পিয়ার প্রথম সংসারে সোহা নামে একটি মেয়ে রয়েছে। সে ঢাকার একটি স্কুলে দ্বিতীয় শ্রেণিতে পড়ে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network