২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

বানারীপাড়ার সন্তান জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্র ইউনিয়ন’র সাংগঠনিক সম্পাদক

আপডেট: অক্টোবর ১৯, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশালের বানারীপাড়ার মেয়ে মৃত্তিকা সরকার বাংলাদেশ ছাত্র ইউনিয়ন জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার নতুন কমিটির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বানারীপাড়া উপজেলার বাইশারী ইউনিয়নের বাসিন্দা সাবেক বন কর্মকর্তা তাপস সরকার ও প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষিকা পদ্ম বিশ্বাসের ছোট মেয়ে মৃত্তিকা সরকার। ২০১৭ সালে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ইতিহাস বিভাগ ভর্তি হন মৃত্তিকা। এরপর তিনি বাংলাদেশ ছাত্র ইউনিয়ন’র রাজনীতির সাথে জড়িয়ে পড়েন। তার এ সাফল্যে আনন্দিত এলাকাবাসী।

সাংগঠনিক দক্ষতার মাধ্যমে মৃত্তিকা আরও বড় পর্যায়ে যাবে বলে আশাবাদি বানারীপাড়াবাসী।

উল্লেখ্য, নতুন কমিটিতে কেএম মুত্তাকী সভাপতি, খায়রুল হাসান জাহিন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। এই কমিটি সহ-সভাপতি হয়েছেন এমএন জুনায়েদ ও সাবাব আলম সানিদ। সহ-সাধারণ সম্পাদক হয়েছেন জান্নাতুল ফেরদৌস সৃষ্টি।

এ ছাড়া এই কমিটিতে ফাতেমা মেঘলা কোষাধক্ষ্য, আব্দুর রহমান দপ্তর সম্পাদক, আসমানী আশা শিক্ষা ও গবেষণা সম্পাদক, ভ.ই.মাও সৈকত প্রচার প্রকাশনা সম্পাদক, ব্রততি বিথু সাংস্কৃতিক সম্পাদক, আফসানা চাঁদনী সমাজকল্যাণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক নির্বাচিত হয়েছেন।

কমিটিতে সদস্য হিসেবে আছেন বিদায়ী কমিটির সভাপতি মিফতাহ আল ইহসান তূর্য ও মৃন্ময়ী অগ্নি আর্জু। নব-নির্বাচিত কমিটিকে শপথবাক্য পাঠ করান বাংলাদেশ ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সভাপতি মেহেদী হাসান নোবেল।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network