১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বানারীপাড়ার সন্তান জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্র ইউনিয়ন’র সাংগঠনিক সম্পাদক

আপডেট: অক্টোবর ১৯, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশালের বানারীপাড়ার মেয়ে মৃত্তিকা সরকার বাংলাদেশ ছাত্র ইউনিয়ন জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার নতুন কমিটির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বানারীপাড়া উপজেলার বাইশারী ইউনিয়নের বাসিন্দা সাবেক বন কর্মকর্তা তাপস সরকার ও প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষিকা পদ্ম বিশ্বাসের ছোট মেয়ে মৃত্তিকা সরকার। ২০১৭ সালে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ইতিহাস বিভাগ ভর্তি হন মৃত্তিকা। এরপর তিনি বাংলাদেশ ছাত্র ইউনিয়ন’র রাজনীতির সাথে জড়িয়ে পড়েন। তার এ সাফল্যে আনন্দিত এলাকাবাসী।

সাংগঠনিক দক্ষতার মাধ্যমে মৃত্তিকা আরও বড় পর্যায়ে যাবে বলে আশাবাদি বানারীপাড়াবাসী।

উল্লেখ্য, নতুন কমিটিতে কেএম মুত্তাকী সভাপতি, খায়রুল হাসান জাহিন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। এই কমিটি সহ-সভাপতি হয়েছেন এমএন জুনায়েদ ও সাবাব আলম সানিদ। সহ-সাধারণ সম্পাদক হয়েছেন জান্নাতুল ফেরদৌস সৃষ্টি।

এ ছাড়া এই কমিটিতে ফাতেমা মেঘলা কোষাধক্ষ্য, আব্দুর রহমান দপ্তর সম্পাদক, আসমানী আশা শিক্ষা ও গবেষণা সম্পাদক, ভ.ই.মাও সৈকত প্রচার প্রকাশনা সম্পাদক, ব্রততি বিথু সাংস্কৃতিক সম্পাদক, আফসানা চাঁদনী সমাজকল্যাণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক নির্বাচিত হয়েছেন।

কমিটিতে সদস্য হিসেবে আছেন বিদায়ী কমিটির সভাপতি মিফতাহ আল ইহসান তূর্য ও মৃন্ময়ী অগ্নি আর্জু। নব-নির্বাচিত কমিটিকে শপথবাক্য পাঠ করান বাংলাদেশ ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সভাপতি মেহেদী হাসান নোবেল।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network