২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বিএম কলেজে ছাত্রলীগ নেতা আতিকুল্লাহ মুনিমের শো-ডাউন

আপডেট: অক্টোবর ১৯, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল সরকারি ব্রজমোহন (বিএম) কলেজে হঠাৎ করেই শো-ডাউন দিয়েছে ছাত্রলীগের নেতাকর্মীরা। এতে কিছু সময়ের মধ্যেই উত্তেজনা সৃষ্টি হয় কলেজ ক্যাম্পাসে।

শনিবার দুপুরের দিকে কলেজে আকস্মিক ভাবে প্রবেশ করে ছাত্রলীগের নেতাকর্মীরা।

জেলা ছাত্রলীগের সহ সভাপতি ও বিএম কলেজ ছাত্রলীগ নেতা আতিকুল্লাহ মুনিমের নেতৃত্বে কলেজের ১ম গেট থেকে শো-ডাউন শুরু হয়। পরে কলেজের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নেতাকর্মীরা। এসময় কলেজের নবীন শিক্ষার্থীদের কুশল বিনিময় করে ছাত্রলীগের নেতারা।

পরে কলেজের প্রশাসনিক ভবনে অধ্যক্ষের কক্ষে গিয়ে ছাত্রলীগ নেতাকর্মীরা শিক্ষক পরিষদের নেতাদের সাথে কুশল বিনিময় করেন।

এসময় জেলা ছাত্রলীগের মানব সম্পদ বিষয়ক সম্পাদক তোহারুল ইসলাম কবির, সহ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইমাম জাহিদুল ইসলাম বাবু প্রমূখ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network